বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

“ইয়ং সাইন্টিস্ট অ্যাওয়ার্ড – ২০২৩” এ মনোনীত হয়েছেন জবি শিক্ষক 

রাশেদ হোসেন রনি, জবি প্রতিনিধি :   |   বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

“ইয়ং সাইন্টিস্ট অ্যাওয়ার্ড – ২০২৩” এ মনোনীত হয়েছেন জবি শিক্ষক 
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড.জগদীশ চন্দ্র সরকার অস্ট্রেলিয়ার মেলবোর্ন এ আয়োজিত ইন্টারন্যাশনাল ইউনিয়ন অব ক্রিস্টালোগ্রাফির সাধারণ সভায় ‘ইয়ং সাইন্টিস্ট অ্যাওয়ার্ড – ২০২৩’ এ মনোনীত হয়েছেন। আগামী ২২শে আগস্ট, ২০২৩ উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণের মাধ্যমে ড. জগদীশ চন্দ্র সরকার কে এই এ্যাওয়ার্ডটি তুলে দেওয়া হবে।
জগন্নাথ বিশ্ববিদ্যালয় উন্নয়নের অগ্রযাত্রায় অবিচল।তার মধ্যে রসায়ন বিভাগের অবদান অনস্বীকার্য।  রসায়ন বিভাগের পরপর বহু প্রাপ্তি আর শিক্ষাগত যে সম্ভাবনাময়  সাফল্য তা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গুণগত মানকে নিয়ে যাচ্ছে এক অনন্য শিখরে।
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. জগদীশ চন্দ্র সরকারের এই সাফল্য বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, ট্রেজারারসহ বিভাগের চেয়ারম্যান এবং সকলের কাছেই সুনাম অর্জন করেছে।
ক্রিস্টালোগ্রাফিতে শিক্ষকের এমন অবদান, তার পূর্ববর্তী কাজের জার্নাল ও কারিকুলাম অনুযায়ী তিনি এই এ্যাওয়ার্ডের জন্য মনোনীয় হয়েছেন।
এ বিষয়ে জানতে চাইলে ড. জগদীশ চন্দ্র সরকার  তাঁর সাফল্য ও প্রাপ্তির আনন্দের কথা জানান। বিশ্ববিদ্যালয়ের সুখ্যাতি ধরে রাখতে তার অবদান থাকায় ভালো লাগা প্রকাশ করেন।
Facebook Comments Box
advertisement

Posted ২:২৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]