শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঢাকা-১৮ আসনের একাধিক মসজিদ ও কবরস্থানে খসরু চৌধুরীর অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

ঢাকা-১৮ আসনের একাধিক মসজিদ ও কবরস্থানে খসরু চৌধুরীর অনুদান প্রদান

ঢাকা-১৮ আসনের একাধিক মসজিদ ও কবরস্থানের সংস্কারে অনুদান প্রদান করেছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, কেসি ফাউন্ডেশন ও নিপা গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব খসরু চৌধুরী সিআইপি।

বুধবার দক্ষিণখান ও উত্তরখানের বেশ কয়েকটি জামে মসজিদ ও কবরস্থানের সংস্কারের জন্য নিজের ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ অনুদান প্রদান করেন তিনি। খসরু চৌধুরীর পক্ষ থেকে কেসি ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক শাহআলম অনুদানের অর্থ পৌঁছে দেন।

মসজিদগুলো হলো ডিএনসিসির ৪৫ নং ওয়ার্ডের আল হারেছ জামে মসজিদ, ৪৪ নং ওয়ার্ডের ভাতুরিয়া বায়তুল মামুর জামে মসজিদ, ৪৮ নং ওয়ার্ডের বরুয়া লঞ্জনীপাড়া গণকবরস্থান, হলান নামাপাড়া বাইতুল নূর জামে মসজিদ, আল মদিনা জামে মসজিদ।

কেসি ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক শাহআলম বলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, কেসি ফাউন্ডেশন ও নিপা গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব খসরু চৌধুরী সিআইপি তার নিজের ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ অনুদান দিয়েছেন। মসজিদ, মাদরাসা, এতিমখানা ও কবরস্থানের সংস্কার কাজে তার দান অব্যাহত থাকবে।

আলহাজ্ব খসরু চৌধুরী সিআইপি বলেন, মসজিদ আল্লাহর ঘর। আমার আয়ের একটা অংশ আমি মসজিদের জন্য বরাদ্দ রাখি। এছাড়া মানবসেবার অংশ হিসেবে অগ্নিদুর্গত ও হতদরিদ্র কিংবা অসহায় মানুষের পাশে দাঁড়াই। ভবিষ্যতেও আমার এ কার্যক্রম অব্যাহত থাকবে।

Facebook Comments Box
advertisement

Posted ৯:১৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]