বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আবারও ভারতে আসছে ‘ব্যাকস্ট্রিট বয়েজ’

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

আবারও ভারতে আসছে ‘ব্যাকস্ট্রিট বয়েজ’

নয়ের দশকে আমেরিকান ব্যান্ড ‘ব্যাকস্ট্রিট বয়েজ’ তাদের পপ মিউজিক দিয়ে ঝড় তোলে। যে ঝড়ের হাওয়া দুলে উঠেছিল পুরো বিশ্ব। সেই জনপ্রিয় ব্যান্ডদল আবারও ভারতে আসছে।

সর্বশেষ ২০১০ সালে ভারতীয় দর্শকদের মাতাতে ভারতে পা রেখেছিল আমেরিকার জনপ্রিয় এ ব্যান্ড দল। দীর্ঘ ১৩ বছর পর আবারও ভারতীয়দের মাতাতে আসছেন তারা।

ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজারের বরাতে জানা যায়, আগামী ৪ এবং ৫ মে ভারতের মুম্বাই এবং দিল্লিতে অনুষ্ঠান করবেন জনপ্রিয় এ ব্যান্ড দলের সদস্যরা। মুম্বাইয়ের জিয়ো ওয়ার্ল্ড গার্ডেন্সে অনুষ্ঠানটি হবে। আর দিল্লির অনুষ্ঠানটি হবে জওহরলাল নেহেরু স্টেডিয়ামে।

সে মঞ্চে আবারও তাদের কন্ঠে ‘শেপ অফ মাই হার্ট’, ‘অ্যাজ লং অ্যাজ ইউ লভ মি’-র মতো গানগুলো শুনে দর্শকের হৃদয়ে ঝড় উঠবে। অনেকে ফিরে যাবেন তাদের শৈশব, কৈশোর কিংবা যৌবনের সময়ে।

গত বছর অপেক্ষার অবসান ঘটিয়ে ‘ব্যাকস্ট্রিট বয়েজ’ নিয়ে এসেছিল তাদের তথ্যচিত্র ‘দ্য মেকিং অফ দ্য ডিএনএ ট্যুর’- এর প্রথম পর্ব। নেটদুনিয়ায় তা বেশ আলোড়ন তৈরি করে। নয়ের দশকের অপ্রতিদ্বন্দ্বী ব্যান্ড এখনও যে বেশ জনপ্রিয় এটি ছিল তারই প্রমাণ।

সর্বকালের সবচেয়ে সফল ‘বয় ব্যান্ড’ হিসেবে গণ্য করা হয় ‘ব্যাকস্ট্রিট বয়েজ’কে। বিশ্ব জুড়ে ১৩ কোটি অ্যালবাম বিক্রি হয়েছে তাদের। এই ব্যান্ডের অনেক অ্যালবামই ‘বিলবোর্ড টপ ২০০’-র সেরা ১০-এ থেকেছে।

বিশ্ব তোলপাড় করা ‘ব্যাকস্ট্রিট বয়েজ’ব্যান্ড ভারতে আসছে ‘বুক মাই শো’ এবং ‘লাইভ নেশন’-এর যৌথ উদ্যোগে। দীর্ঘ ১৩ বছর পর ‘ডিএনএ ওর্য়াল্ড ট্যুর’-এ ভারতে অনুষ্ঠান করতে আসছে আমেরিকার বিপুল জনপ্রিয় এই গানের ব্যান্ড। সেই আনন্দে এখন আত্মহারা ‘ব্যাকস্ট্রিট বয়েজ’ব্যান্ডের ভক্তরা।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩২ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]