শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

চট্টগ্রামের পটিয়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে চট্টগ্রাম-পটিয়ায় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পটিয়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক আলালউদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত দুজনের নাম-পরিচয় এখনও জানা যায়নি। তবে এ ঘটনায় আরিফ, মোস্তাফিজ ও সবুজ নামে তিনজন গুরুতর আহত হয়েছেন।

আহত আরিফ চট্টগ্রাম হাসপাতালের ক্যাজুয়ালটিতে ভর্তি রয়েছে। তার গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার মধুপুরে। আহত আরেক জনের নাম মোস্তাফিজ। তাকে ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এ ছাড়া এম ট্রাভলসের চালক সবুজও আহত হয়েছেন।

এলাকাবাসী জানায়, সকাল ৮টার দিকে কক্সবাজারগামী এম ট্রাভলসের সাথে অপর দিক থেকে আসা আরেকটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে বাস দুটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুই যাত্রীর মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে। আহত অবস্থায় আরিফ ও মোস্তাফিজকে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হয়।

গাড়িতে থাকা সোহেল জানায়, আমারা কক্সবাজার যাচ্ছিলাম। এ সময় অপরদিক থেকে আসা দ্রুতগামী আরেকটি বাস আমাদের বাসকে সজোড়ে ধাক্কা দেয়। এতে এম ট্রাভেলসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]