শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পাথরঘাটায় বিএনপির ১১ নেতার পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

পাথরঘাটায় বিএনপির ১১ নেতার পদত্যাগ

বরগুনার পাথরঘাটা উপজেলার কাঁঠালতলী ইউনিয়ন বিএনপির সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটির ১১ নেতা পদত্যাগ করেছেন। টাকার বিনিময়ে কমিটি গঠনের অভিযোগে তারা পদত্যাগ করেছেন।

বুধবার বিকেলে কাঁঠালতলী ইউনিয়ন বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলন করে তারা পদত্যাগের ঘোষণা দেন। এর আগে, মঙ্গলবার মো. ইউনুস খানকে আহ্বায়ক এবং মো. এমদাদুল হককে সদস্যসচিব করে ইউনিয়ন বিএনপির ১৫ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

পাথরঘাটা উপজেলা বিএনপির আহ্বায়ক ও সদস্য সচিব এবং বরগুনা জেলা বিএনপির আহ্বায়ক ও ভারপ্রাপ্ত সদস্যসচিবকে হোয়াটসঅ্যাপ ও ডাকযোগে যৌথভাবে লিখিত এ পদত্যাগপত্র পাঠানো হয়। একইসঙ্গে বর্ধিত সভা করে নতুন করে ইউনিয়ন বিএনপির কমিটি গঠনের দাবি জানানো হয়।

ইউনিয়ন বিএনপির কমিটি থেকে পদত্যাগ করা নেতারা হলেন- জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক সাইদুর রহমান, যুগ্ম আহ্বায়ক মো. মিজানুর রহমান, আবদুল মন্নান মুন্সী, মো. দুলাল, সদস্য মো. জাকির হোসেন মুন্সী, শাহ্ জালাল, মো. সুমন মিয়া, মো. জাফর হাওলাদার, মালা বেগম, মো. আবু ছালেহ এবং মো. ছগির হোসেন।

পদত্যাগ করা বিএনপি নেতা সাইদুর রহমান জানান, টাকার বিনিময়ে ত্যাগী নেতাদের বাদ দিয়ে কাঁঠালতলী ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। এ কমিটিতে সুবিধাবাদীদের শীর্ষ দুই পদ দেওয়া হয়েছে। এর প্রতিবাদে ১১ জন পদত্যাগ করেছেন। ঐ কমিটি বাতিল করে ত্যাগী নেতাদের নিয়ে নতুন কমিটি ঘোষণার দাবি জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]