বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাজিলে খেলায় হার নিয়ে হাসাহাসি, ৭ জনকে গুলি করে হত্যা!

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

ব্রাজিলে খেলায় হার নিয়ে হাসাহাসি, ৭ জনকে গুলি করে হত্যা!

বাজিতে চলছিল পুল খেলা। তা দেখতে উৎসুক কিছু মানুষের জটলাও জমেছিল। এরপর যা হয়েছে, তা বর্ণনাতীত। খেলায় দুই ব্যক্তি বাজি ধরে পরপর দুটি ম্যাচ হেরে যান। আর সেই হার নিয়ে হাসাহাসি করায় গাড়ি থেকে বন্দুক বের করে এনে এক ব্যক্তি এলোপাতাড়ি গুলি চালিয়েছেন বলে অভিযোগ।

নৃশংস ওই ঘটনায় ১২ বছরের এক মেয়েসহ মোট ৭ জনের মৃত্যু হয়েছে বলে খবর আন্তর্জাতিক গণমাধ্যমের। সম্প্রতি ব্রাজিলের মাতো গ্রোসো প্রদেশের সিনপ শহরে ঘটনাটি ঘটেছে। ঘটনাটি ধরা পড়েছে ওই পুল হলে থাকা সিসিটিভি ক্যামেরায়। যা এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

সিসিটিভির ফুটেজে দেখা যায়, পুল হলের টেবিলের চারপাশে রয়েছেন কয়েকজন। একজনকে পুল খেলতে দেখা যায়। এসময় এক ব্যক্তি বন্দুক উঁচিয়ে তাকে সরিয়ে নিয়ে এলেন সবাই যেখানে বসেছিলেন সেখানে। তারপর অপর এক ব্যক্তি সামনে দাঁড়িয়ে থাকা গাড়ি থেকে বন্দুক বের করে নিয়ে এলেন।

তারপর সিরিয়াল কিলারদের মতো এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করেন। উপস্থিত লোকদের ওপর নৃশংসভাবে গুলি চালান সেই ব্যক্তি। গুলি লেগে মাটিতে লুটিয়ে পড়েন অনেকেই। জানা গেছে, খেলাকে কেন্দ্র করে গুলির এ ঘটনায় মোট ৭ জনের মৃত্যু হয়েছে। আর এতগুলো প্রাণ ঝরে গেছে মাত্র ১০ সেকেন্ড সময়ের মধ্যে।

অভিযুক্ত দুই ব্যক্তি হলেন এডগার রিকার্ডো অলিভিয়েরা এবং এজেকুইয়াস সুজা বিবেইরো। সে দেশের এক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, অলিভিয়েরা একটি গেমে হেরে যান। সেই গেমের জন্য চার হাজার রিয়াস (ব্রাজিলের মুদ্রা) বাজি ধরেছিলেন। ফের তিনি বাজি ধরেন এবং হেরে যান।

তখন বাকিরা বিষয়টি নিয়ে হাসাহাসি করেছিলেন বলে অভিযোগ। সেই রাগেই অভিযুক্তরা এই কাণ্ড ঘটিয়ে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে। নিহতদের মধ্যে রয়েছেন অভিযুক্তের সঙ্গে বাজি ধরা ব্যক্তি। এছাড়া আরও আছেন ওই পুল হলের মালিক এবং ১২ বছরের এক মেয়ে শিশুও।

ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক। তাদের খোঁজ চালানো হচ্ছে বলে জানিয়েছে দেশটির পুলিশ।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৩৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(217 বার পঠিত)
(194 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]