শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভোলায় চুরির অপবাদে যুবককে বেঁধে নির্যাতন, ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

ভোলায় চুরির অপবাদে যুবককে বেঁধে নির্যাতন, ভিডিও ভাইরাল

ভোলায় চুরির অপবাদে এক যুবককে খুঁটিতে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। মারধরের পর নগদ টাকা ও মুচলেকা রেখে তাকে মুক্তি দেয়া হয়। নির্যাতনের ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে অভিযুক্ত ইউপি সদস্য জসিম খালাসি ও কান্টুকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) এ ঘটনা ঘটলেও ৪ দিন পর বুধবার (২২ ফেব্রুয়ারি) নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হয়।

ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, রাস্তার পাশে দোকানের খুঁটিতে বেঁধে যুবককে লাঠি দিয়ে পেটাচ্ছে এক ব্যক্তি। নির্যাতন থেকে রেহাই পেতে বারবার আকুতি জানাচ্ছেন ওই যুবক। এ সময় ঘটনাস্থলে ইউপি সদস্য জসিম খালাসিসহ বেশ কয়েকজন উপস্থিত থাকলেও কেউ সহযোগিতায় এগিয়ে যায়নি।

ভুক্তভোগী যুবকের দাবি, সোমবার সকালে বরিশালের শ্রীপুর থেকে ভোলার পশ্চিম ইলিশায় যান আবু তাহের। একটি হোটেলে নাশতা করার সময় পশ্চিম ইলিশা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য জসিম খালাসি তার পরিচয় জানতে চান। এ নিয়ে কথাকাটাকাটির একপর্যায়ে পানির পাম্প চুরির অভিযোগে তাকে চড় মারেন। এর কিছুক্ষণ পর কান্টু নামের আরও একজন গরু চুরির অপবাদ দিয়ে দোকানের খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন শুরু করে।

খবর পেয়ে স্বজনরা গিয়ে ৩ হাজার টাকা ও মুচলেকা দিয়ে ছাড়িয়ে নেন আবু তাহেরকে।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন ফকির বলেন, নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে বুধবার রাতে অভিযুক্ত ইউপি সদস্যসহ ২ জনকে আটক করে পুলিশ।

নির্যাতনে শিকার আবু তাহের বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের ফেনুয়া গ্রামের বাসিন্দা।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২০ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]