মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সম্পর্কে দূরত্ব ছিল, এখন স্বাভাবিক: পূজা চেরি

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

সম্পর্কে দূরত্ব ছিল, এখন স্বাভাবিক: পূজা চেরি

ঢালিউডের এই প্রজন্মের অভিনেত্রী পূজা চেরী। জাজ মাল্টিমিডিয়ার নায়িকা হিসেবেই বড় পর্দায় তার পথচলা। খুব অল্প সময়ের মধ্যে নিজের সাবলীল অভিনয়ের মাধ্যমে জয় করেছেন অসংখ্য মানুষের ভালোবাসা।

সোমবার (২০ ফেব্রুয়ারি) ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন পূজা। যেখানে নিজের ভুলের জন্য সবার কাছে ক্ষমা চেয়েছেন তিনি। কিন্তু কোনো ভুলের কারণে ক্ষমা চেয়েছেন, সেটি উল্লেখ করেননি নায়িকা। তবে জাজ আবার পূজার পোস্টটি শেয়ার দিয়ে ক্ষমা করে দেন।

পূজার সেই স্ট্যাটাস তোলপাড় ফেলে সামাজিক যোগাযোগমাধ্যমে ও শোবিজ অঙ্গনে। সেই স্ট্যাটাস দেওয়ার দুদিন পার হতেই জাজের সঙ্গে পূজার শীতল সম্পর্কের অবসান ঘটল।

এই অভিনেত্রী জানালেন, ‘স্ট্যাটাস দেওয়ার পরপর ওই প্রযোজককে তিনি ফোন করেছিলেন। এরপর থেকেই প্রযোজক ও নায়িকার মধ্যে সম্পর্কের বরফ গলেছে।’

জাজের কর্ণধার আবদুল আজিজের সম্পর্ক এখন স্বাভাবিক হয়েছে জানালে পূজা নিজেই। গণমাধ্যমকে তিনি বললেন, ‘যেকোনো কারণেই হোক, আমাদের মধ্যে দূরত্ব তৈরি হয়েছিল। আমি ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়েছি। আমি ছোট মানুষ। ভুল হতেই পারি। সেটা তারা বুঝে আমাকে ক্ষমাও করেছেন। এখন সম্পর্ক স্বাভাবিক।’ এই তারা বলতে আবদুল আজিজ ও তার স্ত্রীর কথা বলেছেন পূজা।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বইমেলায় স্ত্রীর সঙ্গে তোলা একটি ছবি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে স্ট্যাটাস দেন আবদুল আজিজ। লেখেন, ‘আমার প্রিয়তমা ও ‘প্রিয়তমা, তোমাকে বলছি’-এর সঙ্গে। বইমেলা।’

ওই স্ট্যাটাসে লাভ রিঅ্যাক্ট দেন পূজা। মন্তব্যের ঘরেও ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে দেন। এর আগে গত দেড় বছরে এমনটা দেখা যায়নি। আজিজের কোনো পোস্টেই রিঅ্যাক্ট দিতে বা কমেন্ট করতে দেখা যায়নি পূজাকে।

আজিজও নায়িকা পূজার পোস্ট, এক্টিভিটিগুলোয় নীরব ভূমিকায় থেকেছেন। এদিকে সম্পর্কে জোড়া লাগায় ফের জাজের হয়ে দেখা যেতে পারে পূজা চেরীকে – এমনটাই ধারণা সিনেপ্রেমীদের।

প্রসঙ্গত, জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘পোড়ামন ২’ সিনেমা দিয়ে রূপালী পর্দায় অভিষেক হয় পূজার। এরপর জাজের হয়ে ‘দহন, ‘প্রেম আমার টু, ‘নূর জাহান’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন তিনি। এরপর কোনো এক দ্বন্দ্বের কারণে দীর্ঘ সময় জাজের ছবিতে দেখা যায়নি পূজাকে। এবার এক স্ট্যাটাসেই সেই সম্পর্কে জোড়া লাগালেন পূজা।

Facebook Comments Box
advertisement

Posted ৩:২৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]