শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছেলেকে সাক্ষী রেখে প্রেমিকের হাতে আংটি পরালেন অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

টালিউড অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। ছয় বছরের ছোট পরিচালক রাতুল মুখার্জির সঙ্গে বাগদান সেরে ফেলেছেন। তাদের সেই মুহূর্তের সাক্ষী ছিলেন অভিনেত্রীর ছেলে রিয়ান মিত্র নিজেই।

সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি পোস্ট করে রূপাঞ্জনা লিখেছেন, ‘সত্যিকারের ভালোবাসার গল্প কখনো শেষ হয় না। একসঙ্গে আমাদের নতুন যাত্রা শুরু। আংটি বদল। এনগেজড।’

ছেলে রিয়ান ও প্রেমিক রাতুলের সঙ্গে উত্তরবঙ্গে ঘুরতে গিয়েছিলেন রূপাঞ্জনা। সেখানকার একটি গির্জার সামনেই তারা আংটি বদল করেন।

বয়সে ছোট নির্মাতার সঙ্গে অভিনেত্রীর বাগদানের খবরে শুরু হয়েছে বিস্তর সমালোচনা। তবে তারা এমন মন্তব্যে পাত্তা দিচ্ছেন না।

এক সাক্ষাৎকারে রূপাঞ্জনা জানিয়েছেন, ‘রাতুল এবং আমার বয়সের ফারাক রয়েছে ঠিকই। তবে বয়স অনুপাতে সে অনেক ম্যাচিওর। এ সম্পর্ক আমার কাছে খুবই বিশেষ। আমি চাই, আমাদের এ সম্পর্ক পূর্ণতা পাক।’

রাতুল বলেছিলেন, ‘আমরা চার-পাঁচ বছর ধরে সম্পর্কে আছি। সর্বোপরি আমরা ভালো বন্ধু। সে কারণেই সম্পর্কটা টিকে আছে।’

২০০৭ সালে রিজাউল হককে বিয়ে করেছিলেন রূপাঞ্জনা মিত্র। তাদের ঘরেই জন্ম নেয় পুত্র রিয়ান। ১১ বছরের দাম্পত্য শেষে ২০১৮ সালে তাদের বিচ্ছেদ হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৬:০২ পূর্বাহ্ণ | শনিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]