মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নবনির্বাচিত রাষ্ট্রপতির সঙ্গে ঢাকা টাইমস সম্পাদকের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

নবনির্বাচিত রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন। শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর ১টা ১৫ মিনিটে নবনির্বাচিত রাষ্ট্রপতিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ঢাকা টাইমস সম্পাদক। এ সময় তারা পরস্পর কুশল বিনিময় করেন। পাশাপাশি বিভিন্ন বিষয় নিয়ে আলাপ-আলোচনাও করেন।
দায়িত্ব পালনে নবনির্বাচিত রাষ্ট্রপতি গণমাধ্যমসহ দেশের সকল পেশাজীবী ও বিভিন্ন মহলের সহযোগিতা কামনা করেন। তাঁর ওপর অর্পিত দায়িত্ব তিনি যেন সঠিকভাবে পালন করতে পারেন সে ব্যাপারে দোয়াও চান।
নবনির্বাচিত রাষ্ট্রপতি আশা প্রকাশ করেন, দেশের গণতন্ত্র আরও সুসংহত করতে একযোগে সকল রাজনৈতিক দল ও সংগঠনগুলো কাজ করবে। এ সময় ঢাকা টাইমস সম্পাদক রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।
উল্লেখ্য, ১২ ফেব্রুয়ারি দেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে দুর্নীতি দমন কমিশনের সাবেক কমিশনার ও সাবেক জেলা ও দায়রা জজ মো. সাহাবুদ্দিনকে রাষ্ট্রপতি পদে মনোনয়ন দেয় ক্ষমতাসীন আওয়ামী লীগ।
এই পদে আর কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় পরদিন ১৩ ফেব্রুয়ারি মো. সাহাবুদ্দিন দেশের ২২তম রাষ্ট্রপতি নির্বাচিত হয়েছেন বলে ঘোষণা দেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল। সেদিনই এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে নির্বাচন কমিশন।
বর্তমান রাষ্ট্রপতি অ্যাডভোকেট মো. আব্দুল হামিদের মেয়াদ শেষ হবে আগামী ২৩ এপ্রিল। পরদিন ২৪ এপ্রিল নতুন রাষ্ট্রপতি সাহাবুদ্দিন শপথ গ্রহণ করে দায়িত্বভার নেবেন।

Facebook Comments Box
advertisement

Posted ১০:২১ পূর্বাহ্ণ | শনিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]