বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

গত ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ইং তারিখে একটি অনলাইনে “পালিয়ে বেড়াচ্ছে আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডের বরখাস্তকৃত শাখা ব্যবস্থাপক হাবীবুল্লা বাহার ও তার স্ত্রী সৈয়দা তাহমিনা” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

উক্ত প্রকাশিত সংবাদের একাংশে আমার নাম জড়িয়ে সংবাদ প্রকাশ করা হয়। যাহা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, অসত্য ও ভীত্তিহীন। আমি উক্ত প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মুলত আমি শামীম আহসান একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। ব্লু টেক্স নিটওয়্যার লিঃ ও ওয়ান ওয়ে টেক্সটাইল লিঃ নামে আমার দুটি ব্যবসায়ীক প্রতিষ্ঠান রয়েছে। ব্যবসায়ীক কারনে ব্যাংক কর্মকর্তা হাবীবুল্লা শুধু নয় এরকম অনেক ব্যাংক কর্মকর্তার সাথে আমার পরিচয় রহিয়াছে। আমি হাবীবুল্লা বা তার স্ত্রী সৈয়দা তাহমিনার কোন অনৈতিক বা অর্থনৈতিক কোন কাজে জড়িত নই। তবুও উক্ত প্রকাশিত সংবাদে আমাকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশ ও প্রচার করা হয়েছে। আর আমি ব্যক্তিগত জীবনে কখনো কোন দিন ছাত্র শিবিরের সাথে জড়িত ছিলাম না বা নেই।

দেশের প্রচলিত নিয়ম অনুযায়ী ওই অনলাইন পত্রিকার কোন সাংবাদিক বা প্রতিবেদক আমার বক্তব্য নেয়নি বা কখনো ফোনও করেনি যাহা আইনের পরিপন্থী। আমার বিরুদ্ধে সংবাদটি প্রকাশ বা প্রচারের আগে আমার বক্তব্য নেওয়া উচিত ছিলো বলে আমি মনে করি।

এছাড়া আমাকে সম্প্রতি দুজন ব্যক্তি হুমকি দিয়ে আসছে। যার কারনে আমি গত ৮ ফেব্রুয়ারিতে রাজধানীর পল্লবী থানায় একটি সাধারণ ডায়েরি করি যাহার নম্বর ৫৬২, তারিখ ০৮/০২/২০২৩ ইং।

অথচ উক্ত প্রকাশিত সংবাদে সাধারণ ডায়েরিকে মিথ্যা ও ভুয়া বলা হয়েছে যা আইনের পরিপন্থী। এছাড়াও ওই দুজন ব্যক্তি এসবি পরিচয়ে জোরপূর্বক আমার বাসায় প্রবেশ করে এবং হুমকি ধামকিসহ মেরে ফেলার হুমকি দেয়। সে ব্যাপারে থানায় আমি একটি অভিযোগ দাখিল করি যা তদন্তাধীন রয়েছে।

আমি উক্ত প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি।

শামীম আহসান, ব্যবসায়ী, মিরপুর, ঢাকা।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪৫ পূর্বাহ্ণ | শনিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]