শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিএনপির রাজনীতির আদর্শ হচ্ছে ‘মিথ্যা’: আইনমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

বিএনপির রাজনীতির আদর্শ হচ্ছে ‘মিথ্যা’ উল্লেখ করে আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি যখন ’৭৫ পরবর্তী সময় থেকে ক্ষমতা এসেছিল তখন থেকে তারা হত্যার রাজনীতি শুরু করে। হত্যা ও হত্যার পর মিথ্যা বলার রাজনীতি হচ্ছে তাদের আদর্শ।
শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশন চত্বরে তিনি এসব কথা বলেন।

এর আগে, আইনমন্ত্রী কসবার একটি বিদ্যালয়ে পুনর্মিলনী, কসবা ও আখাউড়ায় পশু মেলায় যোগ দিতে চট্টগ্রামগামী মহানগর প্রভাতী ট্রেনে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে নামেন। সেখানে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব বক্তব্য রাখেন।

আইনমন্ত্রী বলেন, ‘আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনাকে বহুবার হত্যার চেষ্টা করেছে তারা (বিএনপি)। এসব তাদের আদর্শের মধ্যে লেখা আছে। তারা এটা ছাড়া কিছু করতে পারে না। আমরা বলতে চাই— বাংলার জনগণ শেখ হাসিনার নেতৃত্বে শুধু উন্নয়নই দেখে নাই, রাজনৈতিক শান্তিও দেখেছে। এটা আমরা অব্যাহত রাখতে চাই।

এ সময় ঐক্যবদ্ধভাবে সব ষড়যন্ত্র মোকাবিলার জন্য সবার প্রতি আহ্বান জানান তিনি।

তিনি বলেন, আমরা জনগণের কাছে জনগণের প্রাপ্ত ভোটাধিকার পৌঁছে দিয়েছি। ২০২৪ সালে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে সেটা আবারো প্রমাণ করবো।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন— আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা, আখাউড়া পৌরসভা মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল, আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, আওয়ামী লীগ নেতা মনির হোসেন বাবুল, ছাত্রলীগ সভাপতি শাহাবউদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

পরে সড়ক পথে তিনি কসবায় রওনা দেন।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪৪ পূর্বাহ্ণ | শনিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]