শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সৌদিতে সড়ক দুর্ঘটনায় নরসিংদীর একই পরিবারের ২ জন নিহত, আহত ৫

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

সৌদি আরবের জেদ্দা-মদিনা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নরসিংদীর শিবপুরের একই পরিবারের দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো পাঁচজন।

বৃহস্পতিবার রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নরসিংদীর শিবপুর উপজেলার সাধারচর ইউনিয়নের আব্দুল মালেক এবং তার নাতি শাকিলের স্ত্রী তাসলিমা। এ সময় গুরুতর আহত হন- একই এলাকার আতাউর রহমান মুকুল, তার স্ত্রী সাহিদা আক্তার, তার মেয়ে জান্নাতুল বাকিয়া মুন এবং নিহত তাসলিমার ছেলে বন্ধন ও জাহিদ।

নিহতদের পরিবার সূত্রে জানা যায়, মক্কা থেকে ওমরাহ পালন শেষে জেদ্দা থেকে মদিনা যাওয়ার পথে ওয়াদি আল ফারাহ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। এ সময় গুরুতর আহত হন আরো পাঁচজন।

শুক্রবার বিকেলে উপজেলার দক্ষিণ সাধারচর আব্দুল মালেকের বাড়িতে গিয়ে দেখা যায় শোকের মাতম। আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশীরাও এ ঘটনায় শোকাহত হয়ে পড়েছেন।

নিহত আব্দুল মালেকের ছেলে ওয়াদুদ বলেন, আমার বড় ভাই জেদ্দা বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের বাংলা শাখার চেয়ারম্যান আতাউর রহমান মুকুল সেখানে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছেন। আমিও সেখানে ছিলাম। গত ১৬ ফেব্রুয়ারি আমার বাবা, ভাগনে ও তার বউ বাংলাদেশ থেকে ওমরাহ পালন করতে সৌদি আরব যান। ওমরাহ পালন শেষে বড় ভাই আতাউর রহমান মুকুলসহ পরিবারের বাকি সদস্যদেরকে নিয়ে নিজে গাড়ি চালিয়ে জেদ্দা থেকে মদিনায় যাচ্ছিলেন। পথে গাড়িটি উল্টে দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই আমার বাবা আব্দুল মালেক ও ভাগনের বউ তাসলিমা বেগম নিহত হন। আহত হয়েছেন গাড়িতে থাকা সবাই।

আহতদের মদিনায় একটি হাসপাতাল থেকে চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য জেদ্দা কিং আব্দুল আজিজ হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে তারা চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। আহত বড়ভাই আতাউর রহমান মুকুলের সঙ্গে ফোনে কথা হয়েছে। তাদের সুস্থ হতে সময় লাগতে পারে। সুস্থ হওয়ার পরেই বাবা ও ভাগনের বউয়ের লাশসহ সবাইকে নিয়ে দেশে ফিরবেন।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪৭ পূর্বাহ্ণ | শনিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]