সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাবেক এমপির ভাতিজা কাজী আব্দুল্লাহ ইয়াবাসহ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:   |   রবিবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

 

ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য কাজী সিরাজুল ইসলামের আপন ভাতিজা কাজী আব্দুল্লাহ আল রশিদ(৪২) ও তার দুই সহযোগীকে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) লবণচরা থানা বিশেষ অভিযান পরিচালনা করে সাচিবুনিয়া বিশ্বরোড মোড় এলাকা থেকে ১৭০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।

রবিবার সকালে লবণচরা থানার ডিউটি অফিসার এএসআই বিউটি পারভীন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় রবিবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ সনের ৩৬ (১) সারণির ১০ (ক)/৪১ ধারায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১০।

কাজী আব্দুল্লাহ আল রশীদ ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের শিরগ্রামের বাসিন্দা গ্রামের কাজী হারুনার রশীদের ছেলে এবং ফরিদপুর-১ আসনের সাবেক সাংসদ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য কাজী সিরাজুল ইসলামের আপন ভাতিজা।

লবণচরা থানা পুলিশ জানায়, লবণচরা থানার একটি টিম সাচিবুনিয়া বিশ্বরোড মোড় এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ফারুক সী-ফুডের সামনে (সাচিবুনিয়া বিশ্বরোড হইতে বটিয়াঘাটা গামী রাস্তা) পাকা রস্তার উপর থেকে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার শিরগ্রামের কাজী হারুনার রশীদের ছেলে কাজী আব্দুল্লাহ আল রশিদ (৪২) ও তার দুই সহযোগী মেগদাদ হোসেন আল আমিন (২৭) এবং কারিমুননেসা কেয়া (২৩)কে গ্রেপ্তার করে। এসময় ১৭০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ তাদের বহন করা একটি প্রাইভেটকার যার রেজিঃ নং-ঢাকা-মেট্রো-গ-৩৪-২৫৭৩ জব্দ করা হয়।

জানা গেছে, কাজী আব্দুল্লাহ আল রশিদ এর আগেও একটি প্রতারণা মামলায় কারাগারে গিয়েছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৬:১২ পূর্বাহ্ণ | রবিবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]