শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরকীয়া প্রেমিকের মৃত্যুদণ্ড, মায়ের আমৃত্যু জেল

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

নারায়ণগঞ্জের ফতুল্লায় পরকীয়া প্রেমের জের ধরে এক বছরের শিশু মরিয়ম হত্যা মামলায় তার মায়ের পরকীয়া প্রেমিককে মৃত্যুদণ্ড প্রদান করেছেন আদালত। একইসঙ্গে ঐ শিশুর মাকে আমৃত্যু কারাদণ্ড প্রদান করা হয়েছে। এছাড়া উভয়কেই ৫০ হাজার হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন আদালত।

রোববার দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচার উম্মে সরাবন তহুরা এ রায় প্রদান করেন। সাজাপ্রাপ্ত দুইজনকে অপর একটি ধারায় সাত বছরের কারাদণ্ড এবং ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। মৃত্যুদণ্ডপ্রাপ্ত সোলাইমান জামালপুরের মাদারগঞ্জ এলাকার লিচু আকন্দের ছেলে এবং আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত ঐ শিশুর মা বিলকিস পটুয়াখালীর গলাচিপার এলাকার নয়া হাওলাদারের মেয়ে।

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর মাকসুদা আহমেদ জানান, ২০১৮ সালের ১৪ ফেব্রুয়ারি ফতুল্লায় নন্দলালপুর এলাকার বেকারির গলি থেকে এক বছর বয়সী অজ্ঞাত এক শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। লাশ উদ্ধারের তিনদিন পর হত্যাকাণ্ডের স্থান শনাক্ত করে পুলিশ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করে। শিশুটির মায়ের খালার জবানবন্দির পরিপ্রেক্ষিতে পরকীয়া প্রেমিকসহ ঐ শিশুর মাকে গ্রেফতার করা হয়। সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে আদালত এ রায় ঘোষণা করেন।

Facebook Comments Box
advertisement

Posted ৯:০৯ পূর্বাহ্ণ | রবিবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]