শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অবশেষে জানা গেল পূজা-জোভানের সেই চুমু রহস্য!

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

নতুন প্রজন্মের চিত্রনায়িকা পূজা চেরী। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার নায়িকা হিসেবেই বড় পর্দায় অভিষেক তার। খুব অল্প সময়ের মধ্যে নিজের সৌন্দর্য এবং সাবলীল অভিনয়ের মাধ্যমে জায়গা করে নিয়েছেন দর্শকদের মণিকোঠায়।

অন্যদিকে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। অভিনয় করছেন নিয়মিত। তবে গত বছরে সামাজিক যোগাযোগমাধ্যমে পূজার সঙ্গে কয়েকটি রোমান্টিক ছবি ভাইরাল হয়।

ছবিগুলোতে দেখা যায়, জোভান-পূজা একে অপরকে চুমু খাচ্ছেন। অন্য ছবিতে দেখা গেছে, সিনেম্যাটিক স্টাইলে পূজাকে ফুল দিয়ে প্রপোজ করছেন জোভান। এতেই শুরু হয় নেটদুনিয়ায় আলোচনা। নিন্দুকেরা ছড়িয়েছেন নানান নেতিবাচক কথা।

গুঞ্জন উঠে নির্মাতা মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘পরি’ নামে ওয়েব ফিল্মের শুটিংয়ে গিয়ে প্রেমে মেতে উঠেছেন এই দুই তারকা। তবে সেই গুঞ্জন উড়িয়ে দিলেন নায়িকা ও পরিচালক। তাদের দাবি, ছবিগুলো ছিল শুটিংয়ের। এখানে প্রেমের কিছুই নেই।

প্রসঙ্গত, ‘পরি’ নামের সেই ওয়েব ফিল্মটি বুধবার (৮ মার্চ) সারা দেশে মুক্তি পেতে যাচ্ছে। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে এটি মুক্তি পাচ্ছে। এতে পূজার বিপরীতে অভিনয় করেছেন জোভান। এছাড়া আরও অনেকেই অভিনয় করেছেন ওয়েব ফিল্মটিতে। ইতোমধ্যেই এর পোস্টার সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ প্রশংসা কুড়িয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১০:০০ পূর্বাহ্ণ | সোমবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]