শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২১

এবারের আসরের উপস্থাপনায় ফারিয়া

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। সিনেমা দিয়ে পরিচিতি পেলেও উপস্থাপিকা হিসেবেও খ্যাতি রয়েছে তার। আগামী ৯ মার্চ জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২১ প্রধান করা হবে। সেদিন বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এবারের আসরটি উপস্থাপনা করতে দেখা যাবে নুসরাত ফারিয়া। বিষয়টি নিয়ে তিনি বেশ উচ্ছ্বসিত নুসরাত ফারিয়া। গণমাধ্যমকে তিনি বলেন, ‘এর আগে তিনবার পারফর্ম করেছি। নাচে নিজের সেরাটা দেয়ার চেষ্টা করেছি। কিন্তু এবারের বিষয়টা ভিন্ন।’ তিনি আরও যোগ করেন, ‘যেহেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামনে প্রথমবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থাপনা করতে যাচ্ছি, তাই একটু নার্ভাস তো লাগছেই। তবে এটাও সত্যি যে উপস্থাপনা আমি সবসময়ই ভীষণ উপভোগ করি। আমার কাছে কাজটি ভীষণ চ্যালেঞ্জিং বলেই মনে হয়।’

এ বছর জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পাঁচ্ছেন অভিনেত্রী ডলি জহুর ও অভিনেতা ইলিয়াস কাঞ্চন। মোট ২৭ ক্যাটাগরিতে দেওয়া হয়েছে এবারের পুরস্কার। সেরা নির্মাতা, সেরা অভিনেত্রী, সেরা চলচ্চিত্রসহ সর্বোচ্চ সাতটি বিভাগে পুরস্কার জিতে নিয়েছে রেজওয়ান শাহরিয়ার সুমিত নির্মিত ‘নোনাজলের কাব্য’। দ্বিতীয় সর্বোচ্চ পুরস্কার জিতেছে নুরুল আলম আতিক নির্মিত সিনেমা ‘লাল মোরগের ঝুঁটি’। মোট ছয়টি বিভাগে পুরস্কার জিতেছে সিনেমাটি।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪৯ অপরাহ্ণ | সোমবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]