বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘনিষ্ঠ ছবি দিয়ে প্রেমের ঘোষণা দিলেন স্বস্তিকার কন্যা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

টালিপাড়ার স্টারকিডদের মধ্যে হামেশাই চর্চায় থাকেন অন্বেষা। স্বস্তিকা এবং প্রমিত সেনের একমাত্র কন্যা। ছোট বয়সেই মা-বাবার সেপারেশনের পর মায়ের কাছেই থেকেছেন অন্বেষা। কলকাতায় স্কুলিং শেষ করে মুম্বাইতে গিয়ে স্নাতোকস্তরের পড়াশোনা করেছেন, আপতত কার্ডিফে মাস্টার্স ডিগ্রী অর্জন করতে গিয়েছে সে। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই খোলামেলা স্বস্তিকা। মায়ের পথেই হাঁটল মেয়ে।

নিজের ব্য়ক্তিগত জীবন নিয়ে রাখঢাক রাখতে চান না অন্বেষা। তাই প্রকাশ্যেই জানালেন গত এক বছর ধরে প্রেম করছেন তিনি। রোববার ছিল তার প্রেম সম্পর্কের বর্ষপূর্তি। এইদিন প্রেমিকের সঙ্গে একগুচ্ছ ঘনিষ্ঠ ছবি পোস্ট করলেন এই স্টার কিড। কার সঙ্গে প্রেম করছেন অন্বেষা? স্বস্তিকার হবু জামাইয়ের নাম শ্লোক চন্দন, কলকাতার ছেলে সে। মেয়ের সঙ্গে বন্ধুর মতো সম্পর্ক অভিনেত্রীর, তাই প্রেমে সম্পর্কের খুঁটিনাটি সবটাই তার জানা।

প্রেমিকের উদ্দেশে ইনস্টাগ্রামে অন্বেষা লেখেন, এক বছর পূর্তির অনেক শুভেচ্ছা, আমার ভালোবাসা….উফ কী সাংঘাতিক একটা জার্নি, কিন্তু বিশ্বাস কর এই সফরের প্রতিটা মুহূর্ত আমি উপভোগ করেছি। তুমি যা কিছু করেছো সবের জন্য ধন্যবাদ, আমাদের প্রতিটা ঝগড়ার জন্যই আজ আমরা এইখানে। মা জিজ্ঞাসা করে তুমি আমাকে প্রথম যে বেলুনটা দিয়েছিলে সেটা আজও কী করে জ্বলে এবং তার ভিতরটা আজও কী করে হাওয়ায় ভরপুর? আমি বলি এটাই ভালোবাসা (তা শুনে অবশ্য মা গোল গোল করে চোখ পাকায় আমায় দেখে) আর একমাস পরেই বাড়ি আসছি, তোমার কাছে। আই লাভ ইউ।

কোনো ছবিতে অন্বেষার গালে ভালোবাসার চুমু আঁকল শ্লোক, কোথাও আবার প্রেমিককে বিছানার মাঝখানে জাপটে ধরেছে অন্বেষা। প্রেমিকের দেওয়া প্রথম উপহার, লাল বেলুনের ছবিও পোস্ট করেছেন স্বস্তিকা-কন্যা। মেয়ের এই গদগদ ভালোবাসা দেখে কী প্রতিক্রিয়া স্বস্তিকার? কমেন্ট বক্সে বেশ চিন্তা জাহির করতে দেখা গেল তাকে।

মেয়ের কথার রেশ টেনে স্বস্তিকা লেখেন, তবে আমার সঙ্গে বাড়িতে কে থাকবে? প্রেমিকার মায়ের এই করুণ আকুতি দেখে শ্লোক পালটা জবাবে লেখেন, আমি বাধ্য হয়েই তোমার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।

সেদিনের ছোট মেয়েটা যে আর ছোট নেই তা ভালোই অনুভব করছেন স্বস্তিকা। তার বোন অজপা লেখেন, ভাবা যায়…দুজনকে অনেক অভিনন্দন, ভালোবাসায় থেকো।

মাত্র ১৮ বছর বয়সে বিয়ে করেছিলেন স্বস্তিকা। দুই বছরের বেশি টেকেনি বিয়ে। মেয়ে কোলে অল্প বয়সেই শ্বশুরবাড়ি ছেড়েছিলেন স্বস্তিকা। তখনো গ্ল্যামার দুনিয়ার পরিচিত নাম হয়ে ওঠেননি সন্তু মুখার্জির কন্যা।

দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, অল্প বয়সে বিয়ে নিয়ে আমার কোনো আফসোস নেই। কারণ আমি যখন ভাবি জীবনটা আমি ওই বিয়েটা ছাড়াও কাটাতে পারতাম, আমার মনে হয় তাহলে অন্বেষা আমার সঙ্গে থাকতো না। আর এই ভাবনাতেই মনে হয় তাহলে তো আমার অস্তিত্বটাই অবলুপ্ত হয়ে যেত। আমি এই বিশ্বব্রহ্মাণ্ডের কাছে কৃতজ্ঞ যে অন্বেষাকে আমি পেয়েছি। ও না থাকলে আমি ধ্বংস হয়ে যেতাম।

Facebook Comments Box
advertisement

Posted ৭:১৭ পূর্বাহ্ণ | সোমবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]