বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জামালপুরে অটোরিকশার ধাক্কায় স্কুলশিক্ষক নিহত

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

জামালপুরের দেমেলান্দহে মোটরসাইকেলে অটোরিকশার ধাক্কায় আমিনুল ইসলাম নামে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় সুমন মিয়া নামে আরো এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন।

রোববার বিকেলে মেলান্দহ উপজেলার ডেফলা ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আমিনুল ইসলাম দেওয়ানগঞ্জ পৌরসভার বীর ভবসুর ঠোটাপাড়া গ্রামের বাসিন্দা এবং চর ভবসুর মোল্লাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। এছাড়া আহত সুমন মিয়া দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের কান্দিরপাড়া এলাকার বাসিন্দা।

জানা যায়, আমিনুল ইসলাম জামালপুর থেকে তার আত্মীয় সুমন নামের মোটরসাইকেলে নিজ বাড়িতে ফিরছিলেন। পথে মেলান্দহ-দেওয়ানগঞ্জ সড়কের ডেফলা এলাকায় পৌঁছলে একটি অটোরিকশা মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে আমিনুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হন। আহত হন মোটরসাইকেল আরোহী সুমন।

মেলান্দহ থানার ওসি দেলোয়ার হোসেন বলেন, জামালপুর-দেওয়ানগঞ্জ মহাসড়কের ডেফলা ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ বিষয়ে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫৭ পূর্বাহ্ণ | সোমবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]