বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নাটোরে ট্রাক্টরের ধাক্কায় যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় ট্রাক্টরের ধাক্কায় সূর্য নামে মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছে। এ দুর্ঘটনায় ওয়াহাব হোসেন নামে আরো একজন আহত হয়েছেন।

সোমবার সকালে উপজেলার হারোয়া ব্রিজ এলাকায় বনপাড়া-লালপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত সূর্য লালপুর উপজেলার আব্দুলপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে। সূর্য পেশায় রাজমিস্ত্রি ছিলেন।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সফিউল আজম জানান, সোমবার সকালে মোটরসাইকেলে লালপুর থেকে কাজের জন্য বনপাড়ায় আসছিলেন সূর্য ও ওয়াহাব। হারোয়া ব্রিজ এলাকায় পৌঁছালে পেছন থেকে মাটিবাহী একটি ট্রাক্টর মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সূর্য নিহত হন। গুরুতর আহত হন ওয়াহাব। স্থানীয়রা ওয়াহাবকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। এছাড়া দুর্ঘটনাকবলিত ট্রাক্টর ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তবে ট্রাক্টরচালক পলাতক রয়েছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:১০ পূর্বাহ্ণ | সোমবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]