বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘গোপনে বিয়ে’র এক বছরেই লাশ হলেন বশেমুরবিপ্রবির ছাত্রী

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) রিক্তা খাতুন (২২) নামে এক ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত রিক্তা খাতুন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও ঝিনাইদহের হরিণাকুণ্ডুর ভালকি গ্রামের রবিউল ইসলামের মেয়ে।

মঙ্গলবার দুপুরে গোপালগঞ্জ শহরের নবীনবাগ এলাকার ভাড়া বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। রিক্তার স্বামী রাসেল মণ্ডলকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই এলাকার সবুর সিকদারের বাসায় রিক্তা তার স্বামীসহ প্রায় এক বছর ধরে বসবাস করে আসছিলেন। স্বামী রাসেল একই বিশ্ববিদ্যালয়ের কৃষি বিভাগের অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী। তিনি ঝিনাইদহের মহেশপুর উপজেলার ঘোষপুর গ্রামের আবুল কাসেমের ছেলে।

রাসেল জানান, প্রেমের সম্পর্কে জড়িয়ে গত বছরের ২৩ ফেব্রুয়ারি পরিবারকে না জানিয়ে গোপনে তারা বিয়ে করেন। গত বছরের মার্চ থেকে তারা নবীনবাগ এলাকার ওই বাসায় ওঠেন। গত কয়েক দিন ধরে অন্য একটি মেয়ে তার মোবাইলে মেসেজ ও ফোন দিয়ে বিরক্ত করছিলেন। বিষয়টি নিয়ে রিক্তার সঙ্গে দ্বন্দ্ব হয় এবং পরে মোবাইল ভাঙচুরের ঘটনা ঘটে।

রাসেল আরো জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি কোচিং করানোর জন্য বাসা থেকে বের হন। দুপুর পৌনে ২টার দিকে গেট খুলে ভেতরে ঢুকে দেখেন দরজা খোলা এবং রিক্তা ফ্যানে ঝুলে রয়েছেন। তখন তিনি রিক্তার দেহ নামান।

গোপালগঞ্জ সদর থানার এসআই রাসেল আহমেদ বলেন, লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। স্বামী রাসেলকে আটক করা হয়েছে। স্বামীর সঙ্গে অন্য মেয়ের সম্পর্ক থাকায় এই আত্মহত্যার ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫০ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]