শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গ্রিসে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় ১৬ জন নিহত, আহত ৮৫

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০১ মার্চ ২০২৩ | প্রিন্ট

গ্রিসে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় ১৬ জন নিহত, আহত ৮৫

দক্ষিণ-পূর্ব ইউরোপের দেশ গ্রিসে দুই ট্রেনের মধ্যে ভয়াবহ সংঘর্ষের ঘটনায় ১৬ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ৮৫ জন।

দেশটির স্থানীয় সংবাদমাধ্যমগুলো জানায়, মঙ্গলবার সন্ধ্যায় লারিসার কাছ এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত দুটি ট্রেনের একটি যাত্রীবাহী, অপরটি মালবাহী ট্রেন ছিল।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানায়, দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে আগুন ধরে গেলে আহতদের উদ্ধারে এবং আগুন নেভাতে সেখানে দ্রুত ছুটে যান জরুরি পরিষেবা সংস্থার সদস্যরা।

গ্রিসের স্থানীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত ভিডিওতে দেখা যায়, সংঘর্ষে লাইনচ্যুত হয়ে যাওয়া বগিগুলো থেকে আগুনের শিখা ও কালো ধোঁয়ার কুণ্ডলি বের হচ্ছে। আগুনের শিখা নিয়ন্ত্রণে ঘটনাস্থলে তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের অন্তত ১৭টি গাড়ি উপস্থিত হয়।

এদিকে কী কারণে দুই ট্রেনের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটল সেটি এখনো নিশ্চিত নয়। ঐ ট্রেন দু’টি থেসালোনিকি এবং লারিসার মধ্যে চলাচল করছিল।

ট্রেনের ভেতর থেকে উদ্ধার হওয়া এক তরুণ যাত্রী বার্তাসংস্থা রয়টার্সকে বলেছেন, বগির ভেতর মানুষ আতঙ্কিত হয়ে যায়। মানুষ চিৎকার চেঁচামেচি করছিল। সূত্র: বিবিসি

Facebook Comments Box
advertisement

Posted ২:০৪ পূর্বাহ্ণ | বুধবার, ০১ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(216 বার পঠিত)
(194 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]