শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জঙ্গিরা যেখানেই লুকিয়ে থাকুক খুঁজে বের করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০১ মার্চ ২০২৩ | প্রিন্ট

জঙ্গিরা যেখানেই লুকিয়ে থাকুক খুঁজে বের করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিরা দেশের যেখানেই লুকিয়ে থাকুক না কেন তাদের খুঁজে বের করা হবে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
তিনি বলেন, দেশের বিভিন্ন স্থানে লুকিয়ে থেকে কোনো লাভ হবে না। আইনশৃঙ্খলা বাহিনী জঙ্গিদের খুঁজে বের করবেই। সেভাবেই গোয়েন্দা কার্যক্রম অব্যাহত আছে। বিভিন্ন সংস্থাও কাজ করছে।

বুধবার পুলিশ মেমোরিয়াল ডে-২০২৩ উপলক্ষে বুধবার সকাল ১০টায় পুলিশ স্টাফ কলেজে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, জঙ্গিদের পুরোপুরি নিয়ন্ত্রণ করা যায়নি, তবে তারা যেন মাথাচাড়া দিয়ে উঠতে না পারে, সেজন্য আইনশৃঙ্খলা বাহিনী কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, বাংলা একাডেমিতে উড়ো চিঠি দিয়ে কোনো লাভ হবে না। এগুলোর কোনো ভিত্তি নেই। বাংলা একাডেমি ও আশপাশের এলাকায় মেলা শুরু হওয়ার আগ থেকেই আইনশৃঙ্খলা বাহিনী নিরাপত্তা বেস্টনি গড়ে তোলে। যা ভেদ করে জঙ্গি কিংবা উগ্র কোনো গোষ্ঠীর কোনো কিছুই করা সম্ভব ছিলো না।

মন্ত্রী বলেন, নির্বাচনের সময় সব রাজনৈতিক দল মাঠে থাকে। তারা নানানভাবে দলের নেতাকর্মীদের উজ্জীবিত করার চেষ্টা করেন। তবে এর মানে এই নয় যে রাজনৈতিক পরিস্থিতি উত্তপ্ত করা। একটি নির্বাচনী পরিবেশ তৈরি করতে হলে সবার অংশগ্রহণ থাকে। যেমনটি অতীতেও হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন— পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যৌন নিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব আমিনুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪৯ পূর্বাহ্ণ | বুধবার, ০১ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]