বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নালিতাবাড়ীতে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০১ মার্চ ২০২৩ | প্রিন্ট

নালিতাবাড়ীতে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

শেরপুরের নালিতাবাড়ীর দশম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণের মামলায় সজীব মিয়া নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত।

মঙ্গলবার দুপুরে শেরপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ড. ইমান আলী শেখ একমাত্র আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। একই সঙ্গে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ২ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। দণ্ডপ্রাপ্ত সজীব নালিতাবাড়ী উপজেলার ছালুয়াতলা গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে।

ট্রাইব্যুনালের স্পেশাল পিপি অ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলু জানান, প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় ২০২১ সালের ১৬ জুন রাতে একই এলাকার দশম শ্রেণির ছাত্রী ও দরিদ্র পরিবারের মেয়েকে বসতঘরে গিয়ে ধর্ষণ করে সজীব। এসময় স্কুলছাত্রীর চিৎকারে টের পেয়ে পরিবারের লোকজন সজীব মিয়াকে হাতেনাতে আটক করে। পরে ওই ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে সজীব মিয়াকে একমাত্র আসামি করে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করেন। তদন্ত শেষে এসআই আব্দুর রহিম একই বছরের ১৮ আগস্ট আদালতে অভিযোগপত্র দাখিল করেন। বিচারিক পর্যায়ে বাদী, ভিকটিম চিকিৎসক ও তদন্ত কর্মকর্তাসহ ৮জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে মঙ্গলবার এ রায় ঘোষণা করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৪ পূর্বাহ্ণ | বুধবার, ০১ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]