শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পগবার ফেরার দিনে নাটকীয়ভাবে জিতল জুভেন্টাস

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০২ মার্চ ২০২৩ | প্রিন্ট

পগবার ফেরার দিনে নাটকীয়ভাবে জিতল জুভেন্টাস

মৌসুমের প্রথম ম্যাচ খেলতে গতকাল মাঠে নেমেছিলেন পল পগবা। ফরাসি এই মিডফিল্ডারের ফেরার দিনে সিরি আ লিগে দুইবার পিছিয়ে পড়েও তুরিন ডার্বিতে শেষ পর্যন্ত ৪-২ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে জুভেন্টাস।

গত গ্রীষ্মে জুভেন্টাসে ফিরে আসার পর প্রথমবারের মত কাল মাঠে নামার সুযোগ পেয়েছিলেন পগবা। তোরিনোর বিরুদ্ধে ৬৮ মিনিটে বদলী হিসেবে মাঠে নামেন তিনি।

কর্ণার থেকে প্রথম মিনিটেই আরেক ফ্রেঞ্চম্যান ইয়ান কারামো তোরিনোকে লিড এনে দেন। ডিফ্লেকটেড শটে ১৬ মিনিটে হুয়ান কুয়াড্রাডো জুভেন্টাসের হয়ে সমতা ফেরান।

৪৩ মিনিটে আন্তোনিও সানাব্রিয়া পোস্টের খুব কাছে থেকে জুভেন্টাস গোলরক্ষক ওজিচে সিজনিকে পরাস্ত করলে আবারো এগিয়ে যায় তোরিনো। প্রথমার্ধের ইনজুরি টাইমে ডানিলো কর্ণার থেকে শক্তিশালী হেডে স্বাগতিকদের হয়ে সমতা ফেরান।

ম্যাচ শেষের ২২ মিনিট আগে এনজো বারেনেচেয়ার বদলী হিসেবে খেলতে নামেন পগবা। তিন মিনিট পর আরো একটি সেট পিস থেকে ব্রেমার প্রথমবারের মত জুভেন্টাসকে এগিয়ে দেন।

ফরাসি মিডফিল্ডার আদ্রিয়েন রাবোয়িতের গোলে ম্যাচ শেষের ১০ মিনিট আগে জুভেন্টাসের জয় নিশ্চিত হয়। এই মুহূর্তে চতুর্থ স্থানে থাকা লাৎজিওর তুলনায় ১০ পয়েন্ট পিছিয়ে রয়েছে জুভেন্টাস।

গত এপ্রিলে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে প্রিমিয়ার লিগে সর্বশেষ প্রতিদ্বন্দ্বিতামূলক ম্যাচ খেলেছিলেন পগবা। লিভারপুলের বিরুদ্ধে ৪-০ গোলের পরাজয়ের ঐ ম্যাচটিতে তিনি প্রথমার্ধে হাঁটুর ইনজুরিতে পড়ে মাঠ থেকে ছিটকে যান। গত মৌসুমে আর মাঠে নামতে পারেননি।

এরপর গ্রীষ্মে জুভেন্টাসে যোগ দেবার পর জুলাইয়ে আবারো ডান হাঁটুর ইনজুরিতে আক্রান্ত হন। কাতার বিশ্বকাপে খেলার নিমিত্তে প্রাথমিক ভাবে তিনি অস্ত্রোপচার না করানোর সিদ্ধান্ত নিলেও শেষ পর্যন্ত তা পরিবর্তনের কারণে আর খেলতে পারেননি।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০২ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]