শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ষাটতম জন্মদিনে ফুলেল শুভেচ্ছায় সিক্ত সাংসদ হাবিব হাসান

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০২ মার্চ ২০২৩ | প্রিন্ট

ষাটতম জন্মদিনে ফুলেল শুভেচ্ছায় সিক্ত সাংসদ হাবিব হাসান

ঢাকা ১৮ আসনের সাংসদ আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসানকে আজ ষাটতম জন্মদিনে উত্তরার সর্বো স্তরের জনগণ ৭ নং সেক্টর উত্তরা ফ্রেন্ডস ক্লাব মাঠে রাত নয়’টায় কেক কেটে করতালির মাধ্যমে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। ফুলে ফুলে সিক্ত আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসানের জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের পক্ষ থেকে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

এ ছাড়াও রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের ও আয়োজন করা হয়। এসময় ঢাকা -১৮ আসনের প্রবীণ রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশিল সমাজের নেতৃবৃন্দ, প্রশাসনিক নেতৃবৃন্দসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্র লীগ, মহিলা আওয়ামী লীগ,যুব মহিলা লীগসহ সহযোগী অঙ্গসংগঠনে নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন পেশাজীবি ও ব্যবসায়ী সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান ৯ জুলাই ২০২০ সালে ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য এ্যাডঃ সাহারা খাতুন মৃর্ত্যবরণ করলে শূন্য আসেন ১২ নভেম্বর ২০২০ সালের উপ নির্বাচনে তিনি সংসদ সদস্য নির্বাচিত হন।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০২ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]