বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘১০ টাকার পেপসি শ্রদ্ধা কাপুর সেক্সি’

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০২ মার্চ ২০২৩ | প্রিন্ট

‘১০ টাকার পেপসি শ্রদ্ধা কাপুর সেক্সি’

চারপাশে অসংখ্য মানুষ। যেন সুই ফেলার জায়গাও নেই। উপস্থিত এই মানুষদের মাঝে তৈরি করা হয়েছে একটি মঞ্চ। আর তাতে দাঁড়িয়ে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।

মাইক্রোফোন হাতে কথা বলতে শুরু করেন শ্রদ্ধা। এসময় একঝাঁক তরুণীর হাতে তুলে দেন নিজের মাইক্রোফোন। আর তারা সমস্বরে বলতে থাকেন- ১০ টাকার পেপসি শ্রদ্ধা কাপুর সেক্সি।

তরুণীদের এই স্লোগান শুনে হাসিতে ফেটে পড়েন শ্রদ্ধা কাপুর। উপস্থিত দর্শকরাও একসঙ্গে চিৎকার করতে থাকেন। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, শ্রদ্ধা কাপুরের পরবর্তী সিনেমা ‘তু ঝুটি ম্যায় মক্কার’। আগামী ৮ মার্চ মুক্তি পাবে এ সিনেমা। আপাতত প্রচারের কাজে দারুণ ব্যস্ত। প্রচারের অংশ হিসেবে আহমেদাবাদে গিয়েছিলেন শ্রদ্ধা। সেখানেই এই ঘটনা ঘটে।

এ সিনেমায় শ্রদ্ধার বিপরীতে অভিনয় করেছেন রণবীর কাপুর। রোমান্টিক-কমেডি ঘরানার এ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে পর্দায় আসছেন রণবীর আর শ্রদ্ধা কাপুর। এরইমধ্যে লাভ রঞ্জনের এই সিনেমার ট্রেলার দর্শকদের নজর কেড়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:২৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০২ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]