বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আদর করতে কোলে নিয়ে শিশুকন্যাকে আছড়ে মারলেন বাবা

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৩ মার্চ ২০২৩ | প্রিন্ট

আদর করতে কোলে নিয়ে শিশুকন্যাকে আছড়ে মারলেন বাবা

লক্ষ্মীপুরের কমলনগরে রুবেনা আক্তার নামে এক বছরের শিশুকন্যাকে রাস্তায় আছড়ে হত্যার অভিযোগ উঠেছে বাবা রহিম মিঝির বিরুদ্ধে।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার মতিরহাট-তোরাবগঞ্জ সড়কের হাজিমার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বাবা রহিম মিঝিকে আটক করেছে পুলিশ। আটক রহিম মিঝি উপজেলার চরকালকিনি ইউনিয়নের চরকালকিনি গ্রামের শাহাব উদ্দিন মিঝির ছেলে। তবে পরিবারের লোকজন জানিয়েছে, মানসিকভাবে অসুস্থ রহিম মিঝি।

স্থানীয়রা জানায়, রুবেনাকে আদর করতে কোলে নিয়ে ঘর থেকে বের হয়ে দোকানে যান বাবা রহিম। সেখানে হঠাৎ করে মাথার ওপর থেকে শিশুটিকে তিনি রাস্তায় ছুঁড়ে ফেলেন। এতে শিশুটি চিৎকার করে কেঁদে উঠে। তাৎক্ষণিক আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন রহিম। একপর্যায়ে একটি গাছে উঠে যান তিনি। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে আটক করে পুলিশ। স্থানীয়রা তাৎক্ষণিক শিশুটিকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

আটক রহিমের চাচাতো ভাই ফরিদ মিঝি বলেন, রহিমের মানসিক বিকারগ্রস্ত। সেই কারণেই হয়তো শিশুটিকে রাস্তায় ছুঁড়ে মেরেছে বলে ধারণা করা হচ্ছে।

সদর হাসপাতালের চিকিৎসক আরমান হোসেন বলেন, হাসপাতাল আনার আগেই শিশুটি মারা গেছে।

কমলনগর থানার ওসি মোহাম্মদ সোলাইমান বলেন, খবর পেয়ে রহিমকে আটক করা হয়েছে। তিনি এখন থানা হেফাজতে রয়েছে। তবে পরিবার থেকে বলা হয়েছে রহিম মানসিক বিকারগ্রস্ত।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। এ ঘটনায় হত্যা মামলা করা হবে বলে জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৪:০৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৩ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]