বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাইবান্ধায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৫ মার্চ ২০২৩ | প্রিন্ট

গাইবান্ধায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর শহরের একটি ভাড়া বাসা থেকে মিঠুন সরকার (২৫) নামে এক যুবকের অর্ধগলিত ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মিঠুন সরকার রবি মোবাইল ফোন টাওয়ারের টেকনিশিয়ান পদে কর্মরত ছিলেন।

শনিবার (৪ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে গোবিন্দগঞ্জ পৌর শহরের ৯নং ওয়ার্ডের বর্ধনকুটি এলাকার সততা নিবাস নামে সাবেক পুলিশ কর্মকতা আনছার আলীর বাসার একটি রুমের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

মিঠুন সরকারের বাড়ি জয়পুরহাট সদরের পেচুলিয়া গ্রামে। তিনি ওই গ্রামের সন্তোষ সরকারের ছেলে। গত দেড় মাস ধরে মিঠুন সরকার ওই বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত কয়েকদিন ধরে কাজে যায়নি মিঠুন সরকার। এমনকি তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। বিষয়টি সন্দেহ হওয়ায় তার ভাড়া বাসার গিয়ে রুমের দরজা-জানাল বন্ধ পাওয়া যায়। এ সময় রুম থেকে দুর্গন্ধ পাওয়ায় বিষয়টি পুলিশকে জানানো হয়। পরে পুলিশ এসে রুমের দরজা ভেঙে মিঠুন সরকারের অর্ধগলিত ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন সময় সংবাদকে জানান, গত ২৮ ফেব্রুয়ারি থেকে মিঠুনের খোঁজ পাওয়া যাচ্ছিল না। তার ভাড়া বাসার ঘরের দরজা-জানালা ভেতর থেকে ছিটকিনি লাগানো ছিল। খবর পেয়ে দরজা ভেঙে গলায় রশি লাগানো অবস্থায় মিঠুন সরকারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ঘটনার চার দিন হওয়ায় তার মরদেহে পচন ধরতে শুরু করায় গন্ধ বের হচ্ছিল।

ওসি আরও জানান, ধারণা করা হচ্ছে গলায় রশি পেঁচিয়ে মিঠুন সরকার আত্মহত্যা করেছে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করাসহ বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা নিশ্চিত হওয়া যাচ্ছে না।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২৩ পূর্বাহ্ণ | রবিবার, ০৫ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]