মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে ঘরে মিলল যুবকের গলিত মরদেহ

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৫ মার্চ ২০২৩ | প্রিন্ট

দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে ঘরে মিলল যুবকের গলিত মরদেহ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিজ ঘর থেকে মিঠুন সরকার নামে এক যুবকের গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যা ৬টার দিকে পৌর শহরের বর্ধনকুঠি এলাকার আনছার আলীর বাসা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

মৃত মিঠুন সরকার জয়পুরহাট সদরের পেচুলিয়া গ্রামের সন্তোষ সরকারের ছেলে। তিনি মোবাইল ফোন অপারেটর রবির টাওয়ার টেকনিশিয়ান হিসেবে কাজ করতেন।

স্থানীয়রা জানায়, চাকরির সুবাদে মাস খানেক আগে ওই বাড়িতে বাসা ভাড়া নেন মিঠুন সরকার। শনিবার দুপুরে তার ঘর থেকে দুর্গন্ধ ছড়াতে থাকে। এ সময় দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে প্রতিবেশীরা দেখেন ঘরে পড়ে আছে মিঠুনের গলিত মরদেহ। পরে ঘরের দরজা ভেঙে মিঠুনের গলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।

রবির রংপুর জোনের অ্যাডমিন অফিসার শামসুজ্জোহার খন্দকার জানান, গত ২৮ ফেব্রুয়ারি থেকে নিখোঁজ ছিলেন মিঠুন। তার ফোন বন্ধ থাকায় তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হচ্ছিল না। বিষয়টি মিঠুনের পরিবারকেও জানানো হয়েছে।

গোবিন্দগঞ্জ থানার ওসি ইজার উদ্দীন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, এটা আত্মহত্যা। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০৮ পূর্বাহ্ণ | রবিবার, ০৫ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]