শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনায় স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে একজনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৬ মার্চ ২০২৩ | প্রিন্ট

খুলনায় স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে একজনের যাবজ্জীবন

খুলনায় ৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের দায়ে আসামি মো. আল আমিনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একইসঙ্গে ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

সোমবার খুলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক আব্দুস ছালাম খান এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন। তিনি নিজখামার বিশ্বাস প্রোপারটিজ এলাকার বাসিন্দা মো. রুস্তুম খাঁর ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন ওই আদালতের বেঞ্চ সহকারী মো. রুবেল খান।

ওই স্কুলছাত্রী বিশ্বাস প্রোপারটিজ এলাকার বাসিন্দা ও হোগলাডাঙ্গার স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী।

মামলার এজাহার থেকে জানা যায়, ২০২১ সালের ১২ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আল আমিনের স্ত্রী মনি বেগম ভিকটিমের মাকে জানান তার জামাইয়ের ফোনে ওই স্কুলছাত্রীর খারাপ ছবি আছে। ওই ছাত্রীর মা সেটি দেখে মেয়েকে ঘটনার কারণ জিজ্ঞাসা করেন। এক পর্যায়ে ভিকটিম মাকে জানায়, একই বছরের ১ এপ্রিল তাকে আইসক্রিম খাওয়ানোর কথাসহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে নিজখামার এলাকায় আসামির দুলাভাইয়ের বাড়িতে নিয়ে ধর্ষণ করেন। আসামির কথামতো না আসলে ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ারও হুমকি দেন। সেই ভয়ে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনা ও ভিডিওর কথা এতদিন গোপন রেখেছিল।

এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মা ২০২১ সালের ১৩ অক্টোবর লবণচরা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে আল আমিনকে আসামি করে মামলা দায়ের করেন। ২০২২ সালের ১২ মে মামলার এসআই মোকলেকুর রহমান আসামি আল আমিনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। মামলা চলাকালীন ৮ জন আদালতে সাক্ষ্য দেন।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০৬ অপরাহ্ণ | সোমবার, ০৬ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]