শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘ড্রাইভিং লাইসেন্সের পরীক্ষায় কোনো ছাড় দেওয়া হবে না’

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৬ মার্চ ২০২৩ | প্রিন্ট

‘ড্রাইভিং লাইসেন্সের পরীক্ষায় কোনো ছাড় দেওয়া হবে না’

বিভিন্ন ধরনের ড্রাইভিং লাইসেন্স পরীক্ষায় কোনো প্রকার ছাড় দেওয়া হবে না জানিয়ে হুঁশিয়ারি দিয়েছেন রংপুরের প্রথম নারী জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন। তিনি বলেন, যারা পরীক্ষায় পাশ করবে শুধু তারাই লাইসেন্স পাবে। এর ব্যতিক্রম ঘটলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এ জন্য লাইসেন্স প্রত্যাশীদের ট্রাফিক আইন ভালো করে জেনে ও পড়ে পরীক্ষায় অংশ নিতে হবে।

সোমবার দুপুরে ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক গ্রহণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে এ হুঁশিয়ারি দেন তিনি।

জেলা প্রশাসক বলেন, এর আগে ড্রাইভিং লাইসেন্স কি করে পেয়েছেন সেটা আমার জানার দরকার নেই। কেউ কোথাও টাকা দিয়ে থাকলে আমাদের জানাবেন। আমরা বিষয়গুলো খতিয়ে দেখবো। জেলা প্রশাসন ও বিআরটিএর কর্মকর্তারা এখন স্বচ্ছতার সঙ্গে কাজ করবে। বিশেষ করে তিনি নিজেও লাইসেন্স এর পরীক্ষাগুলো দেখবেন বলে জানান।

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিআরটিএর উদ্যোগে একই দিনে ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক গ্রহণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে বিআরটিএ রংপুরের সহকারী পরিচালক ফারুক আলমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রেজাউল করিম, বিআরটিএ রংপুর বিভাগের উপ-পরিচালক এটিএম জালাল উদ্দিন।

এর আগে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ বিআরটিএ রংপুর সার্কেলের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক গ্রহণ কার্যক্রমের ফেস্টুন ও বেলুন উড়িয়ে উদ্বোধন করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১১ অপরাহ্ণ | সোমবার, ০৬ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]