মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বুবলীর ছবি দিয়ে বর্ষার পোস্টের কারণ জানালেন নিজে

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৭ মার্চ ২০২৩ | প্রিন্ট

বুবলীর ছবি দিয়ে বর্ষার পোস্টের কারণ জানালেন নিজে

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। তার বড় ছেলে আব্রাহাম খান জয়ের সঙ্গে ভিডিও কলে কথা বলার একটি ভিডিও গত ৫ মার্চ ফেসবুকে পোস্ট করেন কিং খান খ্যাত শাকিব খান। ভিডিওটি নিজের টাইমলাইনে শেয়ার করে অভিনেতার প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা জানান শেহজাদ খান বীরের মা ও অভিনেত্রী শবনম বুবলী।

এ ঘটনার পর একই দিন রাত ১১টার দিকে শাকিবের ছোট ছেলে বীরের সঙ্গে বুবলীর একটি ছবি নিজের টাইমলাইনে পোস্ট করেন অভিনেতা ও প্রযোজক অনন্ত জলিলের স্ত্রী চিত্রনায়িকা বর্ষা। ক্যাপশনে এ নায়িকা লেখেন, ‘সুন্দর’। বর্ষার এই পোস্ট আবার নিজের টাইমলাইনে শেয়ার দেন ‘বসগিরি’ সিনেমার অভিনেত্রী বুবলী। এরপরই ইঙ্গিতমূলক ফেসবুক পোস্টে দ্বন্দ্বে জড়ান বুবলী-অপু।

ঢালিউড ক্যুইন পাল্টা নিজে একটি পোস্ট দেন অফিশিয়াল ফেসবুক পেজে। ইউটিউবের একটি ভিডিও শেয়ার করেন তিনি। যার টাইটেলে লেখা, ‘অনন্ত জলিলের মেয়ের হলুদ সন্ধ্যা’। এ নায়িকাও ক্যাপশনে লেখেন, ‘সুন্দর’।

অভিনেত্রী বর্ষার পোস্ট দেয়ার পর যখন অপুও পাল্টা পোস্ট দেন, তখন বিষয়টি দ্রুত ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। এ নিয়ে চর্চাও হতে থাকে।

তবে অপুর ইঙ্গিতমূলক স্ট্যাটাসের কয়েক ঘণ্টা পর বুবলীর শেয়ার করা পোস্টে মন্তব্য করেন বর্ষা। সেখানে ছেলে বীরের সঙ্গে বুবলীর ছবি পোস্ট দেয়ার কারণ জানান। বলেন, ‘ভেবেছিলাম তোমার কোনো পুরনো ছবি, ৪/৫ বছর আগের ছবি পোস্ট দেব। পরে ভাবলাম কেন, বুবলী এখন একা নয়, সঙ্গে বীর বাবা আছে। তাই এত কষ্ট করে এত সময় না নিয়ে সাম্প্রতিক ছবিই দিলাম।’

‘দিন : দ্যা ডে’র নায়িকা বুবলীকে নিয়ে আরও লেখেন, ‘এত ভালো কাজ করছো ভালো লাগে দেখতে। প্রহেলিকা সিনেমার গানটা খুবই সুন্দর, ইকবাল ভাইয়ের রিভেঞ্জ সিনেমার ট্রেলারওটাও জোস হয়েছে।’

এরপরই বুবলীকে সামনে এগিয়ে যাওয়ার ব্যাপারে কথা বলেন। সঙ্গে একমাত্র ছেলে বীরর যত্ন নেয়ার কথাও জানান। বর্ষা বলেন, ‘বেবিটাকে দেখে রেখো, কী সুন্দর মাশআল্লাহ্। একদম ওর বাবার কপি। দেখা হবে কিল হিম সিনেমার প্রিমিয়ারে।’

Facebook Comments Box
advertisement

Posted ৮:০২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৭ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]