মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

হওয়ার আগে ওমরাহ করছেন মাহি

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৭ মার্চ ২০২৩ | প্রিন্ট

হওয়ার আগে ওমরাহ করছেন মাহি

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। বিয়ের এক বছরের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছেন তিনি। জীবনের সর্বশ্রেষ্ঠ সময় পার করছেন এই অভিনেত্রী। পরিবারের আদর-যত্নে দিন কাটছে তার। তবে স্ত্রী অন্তঃসত্ত্বা হওয়ার খবর শোনার পর থেকেই বেশ যত্নে রেখেছেন তার স্বামী।

বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় থাকেন তিনি। মাঝে-মধ্যেই নিজের ব্যক্তিগত জীবন ও ক্যারিয়ারের নানা বিষয় নিয়ে পোস্ট দেন মাহি। রোববার ৫ মার্চ তেমনই এক পোস্ট দিয়েছেন। ওমরাহ পালন করতে বর্তমানে সৌদি আরব আছেন তিনি।

স্বামীর সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে মাহি ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ্’। ছবিতে তার স্বামীকে সাদা পোশাকে এবং তাকে কালো বোরকায় দেখা যায়।

সৌদি আরব থেকে মাহি ওমরাহ পালনের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। এ প্রসঙ্গে মাহি বলেন, ‘কয়েক মাস পর আমার সন্তান পৃথিবীতে আসবে। আমার ইচ্ছা ছিল সন্তান জন্মের আগে মহান আল্লাহ তাআলার পবিত্র ঘর মক্কা শরিফটা একবার দেখব। এ কারণে স্বামীকে নিয়ে ওমরাহ করতে এসেছি। আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

প্রসঙ্গত, কিছুদিন আগেই অভিনেত্রী জানিয়েছিলেন, চিকিৎসকদের ধারণা আড়াই মাস পর সন্তান ভূমিষ্ঠ হতে পারে। আর আপাতত সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগ পর্যন্ত কাঙ্ক্ষিত সেই দিনের অপেক্ষায় রয়েছেন মাহি।

তবে এবারই প্রথম নয়, এর আগেও ওমরাহ করেছেন এ অভিনেত্রী। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারের সঙ্গে বিয়ের কিছুদিন পরই ওমরাহ করেন মাহি।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৭ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]