শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অটোরিকশা ভাড়া নিয়ে গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৮ মার্চ ২০২৩ | প্রিন্ট

অটোরিকশা ভাড়া নিয়ে গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

হবিগঞ্জের নবীগঞ্জে অটোরিকশা ভাড়া নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ প্রায় অর্ধশতাধিক মানুষ আহত হয়েছেন। তাদের সিলেট, হবিগঞ্জ ও নবীগঞ্জ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মঙ্গলবার বিকেলে উপজেলার শিবগঞ্জ বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে অটোরিকশাসহ বেশ কয়েকটি গাড়ি, দোকানপাট ভাঙচুর করা হয়।

আহতদের মধ্যে হাফিজুর রহমান, ওহি মিয়া, আলা আমিন, মামুন আহমদ ও সফিকুর ইসলামকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ইয়াওর মিয়া, মেহেদুর রহমান, হাবিব মিয়া, সাইফুল ইসলাম, কাওছার মিয়া, সেলিম উদ্দিন, তাজেল মিয়া, রাকু মিয়া, এসআই জাহাঙ্গীর আলমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যরা হবিগঞ্জ আধুনিক হাসপাতালে চিকিৎসা নেন।

জানা যায়, মঙ্গলবার বেলা ১১টার দিকে বানিয়াচং উপজেলার হলদারপুর গ্রামের অটোচালক ও নবীগঞ্জ উপজেলার পুরানগাও গ্রামের এক যাত্রীর মধ্যে শিবগঞ্জ বাজারে ভাড়া নিয়ে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে ওই যাত্রীকে ধাক্কা দেন অটোচালক। এ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামের বাসিন্দারা পিকল, টেটাসহ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে অন্তত অর্ধশতাধিক মানুষ আহত হয়েছেন। প্রায় ৩ ঘণ্টা ব্যাপী সংঘর্ষে ৫টি অটোরিকশা ভাঙচুর করা হয়। এ সময় দোকান ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ওঠেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমদ বলেন, এ ঘটনায় কোনো পক্ষ এখনো মামলা করেনি।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১১ পূর্বাহ্ণ | বুধবার, ০৮ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]