শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গুলিস্তানে বিস্ফোরণ, মুন্সীগঞ্জের নিহত ২ জনের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৮ মার্চ ২০২৩ | প্রিন্ট

গুলিস্তানে বিস্ফোরণ, মুন্সীগঞ্জের নিহত ২ জনের দাফন সম্পন্ন

ঢাকার গুলিস্তানের সিদ্দিক বাজারে ক্যাফে কুইন বিস্ফোরণে মুন্সীগঞ্জের দুইজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। গুরুতর আহত হয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি রয়েছেন আরো একজন। তার অবস্থা আশঙ্কাজনক।

নিহত দুইজনের মধ্যে একজন মঙ্গলবার বিকেলে ভবনটিতে স্যানিটারি পণ্য কিনতে গিয়ে দ্বিতীয় তলায় ক্যাফে কুইন রেস্টুরেন্টে বসে খাবার খাচ্ছিলেন বলে জানিয়েছেন স্বজনরা।

মঙ্গলবার ঐ ভবন থেকে লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর রাত ৩টার দিকে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। বুধবার সকালে নিজ নিজ এলাকায় জানাজা ও দাফন সম্পন্ন হয়।

নিহতরা হলেন- মুন্সীগঞ্জ সদরের আধারা ইউনিয়নের সৈয়দপুর এলাকার সমির আখন্দের ছেলে মহিউদ্দিন আখন্দ। তিনি ক্যাফে কুইন স্যানিটারি মার্কেটের একটি দোকানে ম্যানেজার হিসেবে কাজ করতেন। বিস্ফোরণের সময় তিনি দোকানেই বসা ছিলেন বলে তার ভাতিজা হামিদুর রহমান জানিয়েছেন। হামিদুর রহমান জানান, বুধবার সকাল ৭টার দিকে আধারার সৈয়দপুর আল আমিন দাখিল মাদরাসা মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মহিউদ্দিন আখন্দের লাশ দাফন করা হয়েছে।

অপর নিহত আবু জাফর সিদ্দিক তারেক গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের বালুয়াকান্দি (পশ্চিম পাড়া) গ্রামের মোজাম্মেল হক খোকার ছেলে। নিহতের বড় ভাই মো. মাসুদ জানান, স্যানিটারি পণ্য আনতে গিয়ে ক্যাফে কুইন রেস্টুরেন্টে খাওয়া-দাওয়া করার সময় হঠাৎ বিস্ফোরণ হলে ঘটনাস্থলেই নিহত হন তারেক। এ সময় তারেকের সঙ্গে থাকা তার চাচাতো ভাই আওলাদ বিস্ফোরণে গুরুতর দগ্ধ হয়েছেন। তার শরীরের প্রায় ৬০ শতাংশ পুড়ে গেছে। তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

মাসুদ আরো জানান, বুধবার সকাল ৮টার দিকে বালুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আবু জাফর সিদ্দিক তারেকের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

উল্লেখ্য, পুরান ঢাকার সিদ্দিক বাজারে ক্যাফে কুইন স্যানিটারি মার্কেট ভবনে ভয়াবহ বিস্ফোরণে এখন পর্যন্ত ১৭ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন শতাধিক। আহতদের মধ্যে আটজন গুরুতর দগ্ধ হয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১৬ পূর্বাহ্ণ | বুধবার, ০৮ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]