শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বুটেক্স বিজনেস ক্লাবের নেতৃত্বে সাকিব-মামুন

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৯ মার্চ ২০২৩ | প্রিন্ট

বুটেক্স বিজনেস ক্লাবের নেতৃত্বে সাকিব-মামুন

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ে (বুটেক্স) ‘বিজনেস ক্লাব’ এর নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ৪৪তম ব্যাচের ওয়েট প্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী সাকিব আল মুনতাসির। এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন একই ব্যাচের এপারেল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী আবদুল্লাহ আল-মামুন।

বুধবার (৮ মার্চ) বিজনেস ক্লাবের সদ্য সাবেক সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক দেওয়ান আহনাফ শাফিন এবং ক্লাবের উপদেষ্টা ড. মোহাম্মদ আব্বাস উদ্দিনের সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটির দায়িত্বপ্রাপ্ত সভাপতি সাকিব আল-মুনতাসির বলেন, বুটেক্সের ছাত্রছাত্রীদের ক্যারিয়ার এবং পারসোনাল ডেভেলপমেন্টের জন্য প্রতিষ্ঠার সূচনালগ্ন থেকেই কাজ করে যাচ্ছে বুটেক্স বিজনেস ক্লাব। আমার এখনো বুটেক্স বিজনেস ক্লাবের প্রথম কোনো ইভেন্টে (টেক্সবিজ ২০১৮) অংশগ্রহণ করার স্মৃতি স্পষ্ট গেঁথে আছে মনে। আজ অবধি ক্লাব থেকে পেয়েছি অনেক কিছুই, এবার দায়িত্বটা ক্লাবটাকে কিছু ফেরত দেয়ার। দোয়া রাখবেন, সঙ্গে থাকবেন।

নতুন কমিটির দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল-মামুন বলেন, বুটেক্স শিক্ষার্থীদের মধ্যে নেতৃত্ব ও উদ্যোক্তা তৈরির উদ্দেশ্যে প্রতিষ্ঠিত বুটেক্স বিজনেস ক্লাব শুরু থেকেই পেশাদারিত্বের সঙ্গে বিভিন্ন সেমিনার, কেইস সলভিং কম্পিটিশন, ওয়ার্কশপের মাধ্যমে তার দায়িত্ব পালন করে যাচ্ছে। আশা করি, আমি আমার দায়িত্ব পালনের মাধ্যমে বুটেক্স বিজনেস ক্লাবকে নতুন উচ্চতায় নিয়ে যেতে পারব।

এছাড়া ৪৪তম ব্যাচের সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন খান মোহাম্মদ ফাহিম, সাদমান প্রত্যয়, সামিয়া হোসেন, আবদুল্লাহ ইবনে আশিক, জান্নাতুল ফেরদৌস, মো. হাসিবুল হাসান, জাকারিয়া বিন হোসেন, আসিফ আহমেদ।

কমিটিতে ৪৫তম ব্যাচের পরিচালক হিসেবে নির্বাচিত হয়েছেন আকাশ, রিয়াজ, সুমাইয়া, মাহমুদুল, আসিফ, হিমুল, ভাস্কর, মিরাজ।

Facebook Comments Box
advertisement

Posted ৬:১২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]