রবিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সন্তানদের জন্য জামা কিনে বাড়ি ফেরা হলো না বাবা-মায়ের

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১০ মার্চ ২০২৩ | প্রিন্ট

সন্তানদের জন্য জামা কিনে বাড়ি ফেরা হলো না বাবা-মায়ের

কুমিল্লার দেবীদ্বারে টিআরএক্স মাইক্রো’র সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ৬ জন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার উপজেলার বেগমাবাদ এলাকায় কেএমবি ব্রীক্স ফিল্ডের সামনে ঘটনাটি ঘটে।

নিহত শেখ সোহাগ (৩২) দেবীদ্বার পৌর এলাকার বালিবাড়ি গ্রামের শেখ বাড়ির মৃত শেখ আবুল হাসেমের বড় ছেলে। নিহত সোহাগ পেশায় মাইক্রোচালক ছিলেন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, নিহত শেখ সোহাগ (৩২) তার স্ত্রী হালিমা আক্তারকে (২৫) নিয়ে কালিকাপুর বাজার থেকে দুই পুত্র সন্তান ও পরিবারের সবার জন্য কাপড় কিনে সিএনজি যোগে বাড়ি ফেরার পথে বেগমাবাদ এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি টিআরএক্স মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এবং সিএনজিটি সড়ক থেকে ছিটকে পাশ্ববর্তী নিচু জমিতে পড়ে যায়। এসময় সিএনজিতে থাকা দেবীদ্বার উপজেলার শেখ সোহাগ (৩২), তার স্ত্রী হালিমা আক্তার (২৫), বাজেবাকর গ্রামের মফিজুল ইসলামের স্ত্রী হাসনেয়ারা বেগম (৬০), মফিজুল ইসলামের কণ্যা ইয়াছমিন আক্তার(২৫), ভিড়াল্লা গ্রামের সিএনজি চালক সোহেল রানা(২৬), মুরাদনগর উপজেলার গুঞ্জর গ্রামের আকাশের ছেলে হাসান (৮) ও হামজার ছেলে ইকরামুল(৬) মারাত্মক আহত হন। আহতদের দ্রুত কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাত সোয়া ৮টায় শেখ সোহাগ মারা যান। সোহাগের স্ত্রী হালিমা আক্তারের অবস্থাও আশংকাজনক বলে জানা যায়। হতাহত সকলেই একই পরিবারের সদস্য ও স্বজন বলে জানিয়েছেন পুলিশ।

নিহতের প্রতিবেশী কিবরিয়া কিরন জানান, আজ বিকেলে শেখ সোহাগ তার ২ পুত্র সন্তান জিয়ান (৬) ও রিয়াদ (২) এর জন্য কালিকাপুর মার্কেট থেকে জামা কিনেছিলেন। কিন্তু আর বাড়ি ফেরা হলনা তাদের। সড়ক দূর্ঘটনায় বাবার মৃত্যু হলেও মা হাসপাতালে মৃত্যু যন্ত্রনায় ছটফট করছে।

এ ব্যাপারে মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.আলমগীর জানান, টিআরএক্স এর সাথে সিএনজির  মুখোমুখি সংঘর্ষে সোহাগ নামে একজনের মৃত্যু হয়। আহত অপর ৬ জনই কুমেক হাসপাতালে চিকিৎসাধীন। নিহতের মরদেহ কুমেক হাসপাতালে রয়েছে। দূর্ঘটনায় কবলিত টিআরএক্স ও সিএনজি মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। মামলা দায়ের করতে নিহতের পরিবারের কেউ এখনো আসেনি।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ১০ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]