শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘মা আসছে বলে চিৎকার, দরজা খুলে পালিয়ে যান দেলোয়ার’

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১২ মার্চ ২০২৩ | প্রিন্ট

‘মা আসছে বলে চিৎকার, দরজা খুলে পালিয়ে যান দেলোয়ার’

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ডালবুগঞ্জ ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচন উপলক্ষে প্রচারণার নামে বাড়িতে ঢুকে এক শিশুকে যৌন হয়রানির অভিযোগে অভিযুক্ত দেলোয়ারকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার সকাল ১০টার দিকে তাকে আদালতের সোপর্দ করা হবে। এর আগে শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মহিপুর থানায় অভিযুক্ত দেলোয়ার তালুকদারের নামে মামলা করেছেন ওই শিশুর মা।

জানা যায়, শনিবার দুপুরে ওই ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রচারণা চালাতে দেলোয়ার তালুকদারসহ ১০-১৫ জন কর্মী বরকুতিয়া গ্রামে যান। এ সময় সঙ্গে থাকা অন্য কর্মীরা একটি চায়ের দোকানে চা খেতে বসলে দেলোয়ার প্রচারণার নামে ওই শিশুটির বাড়িতে যান। বাসায় কেউ নেই জেনে ঘরের দরজা জানালা বন্ধ করে ভুক্তভোগী শিশুটির ওপর যৌন নিপীড়নের চেষ্টা চালান। একপর্যায়ে শিশুটি মা আসছে বলে চিৎকার দিলে দরজা খুলে দৌড়ে পালিয়ে যান অভিযুক্ত।

ভুক্তভোগী শিশুটির মা জানান, শনিবার সকালে আমি কাজের জন্য কৃষি ক্ষেতে যাই। এই ফাঁকে বাসা খালি পেয়ে প্রচারণার নামে ঘরে ঢুকে আমার মেয়েকে যৌন নিপীড়ন করেন দেলোয়ার। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

মহিপুর থানার ওসি খন্দকার আবুল খায়ের জানান, এ ঘটনায় ভুক্তভোগী শিশুটির মা থানায় মামলা করেছেন। ওই মামলায় অভিযান চালিয়ে শনিবার রাতেই আসামিকে গ্রেফতার করা হয়েছে। রোববার সকাল ১০টার দিকে তাকে আদালতের সোপর্দ করা হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৫ পূর্বাহ্ণ | রবিবার, ১২ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]