শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অস্কারে দর্শকদের মন জয় করলেন দীপিকা পাডুকোন

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৩ মার্চ ২০২৩ | প্রিন্ট

অস্কারে দর্শকদের মন জয় করলেন দীপিকা পাডুকোন

বলিউডের তারকা অভিনেত্রী দীপিকা পাডুকোন। কান চলচ্চিত্র উৎসবের পর এবার অস্কারের মঞ্চে দর্শকের মন জয় করে নিয়েছেন তিনি। এবছর অস্কারের মঞ্চে সঞ্চালনার দায়িত্বে ছিলেন এই অভিনেত্রী। আর তার কালো পোশাকের ঝলকে মুগ্ধ দর্শক।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে, যেকোনও বড় অনুষ্ঠানের আগেই দীপিকা কী পরবেন, সেই নিয়ে জল্পনা শুরু হয়ে যায় বেশ কয়েক দিন আগে থেকেই। এবারও এর ব্যতিক্রম হয়নি। দীপিকা প্রতিবারের মতো এবারও নিজের ভক্ত – অনুরাগীদের নিরাশ করেননি। তাই তো অস্কারের অনুষ্ঠানে যাওয়ার আগেই ইনস্টাগ্রামের পাতায় ভাগ করে নিলেন নিজের ‘আউটফিট অফ দ্য ডে’।

দীপিকার পরনে লুই ভিতোঁর কালো রঙের বল গাউন, হাতে কালো গ্লাভস। গলায় কার্টিয়ার সংস্থার হিরের নেকলেসের সঙ্গে পোখরাজের লকেট। হাতে হিরের ব্রেসলেট ও আংটি। খোলা চুল নয়, মেসি বানেই দীপিকার সাজ ছিল অনন‌্য! খুব বেশি চড়া মেকআপ নয়, হালকা বেস, ন্যুড লিপস্টিক আর উইঙ্গড আইলাইনার দিয়েই দীপিকা সেরেছেন সন্ধ্যার সাজ! তার চেহারায় ছিল ঠিক যেনো আশির দশকের হলিউডের অভিনেত্রীর নজরকাড়া বেশ।

অস্কারের মঞ্চে দীপিকা উঠলেন রাজামৌলির ছবি ‘আরআরআর’ এর ‘নাটু নাটু’ গানের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিতে। মুখে হাসি আর ‘নাটু নাটু’ গানের অগাধ প্রশংসা! দীপিকা মঞ্চে উঠতেই দর্শকের করতালি জানান দেয় কেবল ভারতেই নয়, বিদেশের মাটিতেও অভিনেত্রীর জনপ্রিয়তা আকাশছোঁয়া।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২৩ পূর্বাহ্ণ | সোমবার, ১৩ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]