সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পথেই প্রাণ দিল পথের পাহারাদার, ঘরে অপেক্ষায় ছিলেন অন্তঃসত্ত্বা স্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৪ মার্চ ২০২৩ | প্রিন্ট

পথেই প্রাণ দিল পথের পাহারাদার, ঘরে অপেক্ষায় ছিলেন অন্তঃসত্ত্বা স্ত্রী

ডিউটি শেষ করে বাসায় ফিরছিলেন, ঘরে অপেক্ষায় ছিলেন অন্তঃসত্ত্বা স্ত্রী। এ সময় পেছন থেকে তার মোটরসাইকেলকে ধাক্কা দিল একটি প্রাইভেটকার। অতঃপর নিহত হলেন মো. মুজাহিদ। তিনি চট্টগ্রাম নগর পুলিশের ট্রাফিক সার্জেন্ট হিসেবে কর্মরত ছিলেন।

সোমবার (১৩ মার্চ) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে চট্টগ্রামের হালিশহরে আউটার রিং রোড ওয়াই জংশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে হালিশহর থানায় কর্মরত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হারুনুর রশিদ গণমাধ্যমকে বলেন, আউটার রিং রোডে প্রাইভেটকারের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষের খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছাই। সেখান থেকে আহত অবস্থায় কয়েকজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সার্জেন্ট মুজাহিদকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চট্টগ্রাম ট্রাফিক বিভাগ সূত্র জানায়, মুজাহিদ পতেঙ্গা এলাকায় ডিউটি শেষে করে মোটরসাইকেলযোগে আউটার রিং রোড দিয়ে ফৌজদারহাটের দিকে বাসায় যাচ্ছিলেন। পেছন থেকে একটি প্রাইভেটকার ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নগর পুলিশে কর্মরত সার্জেন্ট সাইফুল ইসলাম গণমাধ্যমকে বলেন, মুজাহিদ ২০১৭ ব্যাচের সার্জেন্ট ছিলেন। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। তার স্ত্রী অন্তঃসত্ত্বা ছিলেন। অনাগত সন্তানের মুখ আর দেখা হলো না তার।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৪ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]