বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

মোবাইলে প্রেম, বিয়ের কথা বলে ডেকে নিয়ে প্রেমিককে মারধর-ছিনতাই

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৪ মার্চ ২০২৩ | প্রিন্ট

মোবাইলে প্রেম, বিয়ের কথা বলে ডেকে নিয়ে প্রেমিককে মারধর-ছিনতাই

দুই বছর আগে বিল্লাল হোসেনের সঙ্গে সোনিয়ার মোবাইলে পরিচয় হয়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে গত ২৭ ফেব্রুয়ারি বিল্লালকে বিয়ে করবে বলে জানান সোনিয়া। ওই সময় কাবিনের এক লাখ টাকা নিয়ে বিল্লালকে তার সঙ্গে দেখা করতে বলেন সোনিয়া। পরে ৫ হাজার টাকা নিয়ে বিল্লাল সেখানে গেলে আসামিরা তাকে অপহরণ করেন। এ সময় বিল্লালের কাছ থেকে দুটি মোবাইল ফোন কেড়ে নেন।

ঘটনাটি ঘটেছে যশোরে। এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় মামলা হয়েছে। সোমবার কেশবপুর উপজেলার শ্রীরামপুর গ্রামের কেসমত আলীর ছেলে বিল্লাল হোসেন বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে এ মামলা করেন।

মামলার আসামিরা হলেন- যশোর সদরের গোপালপুর গ্রামের লিয়াকত আলী বিশ্বাসের মেয়ে সোনিয়া, একই গ্রামের আকাশ, খায়রুল বাসার, শহরের বারান্দিপাড়া লিচুতলার আমিনুল ইসলামের ছেলে মিয়া, বারান্দিপাড়া কদমতলার রবিউল ইসলাম রানার ছেলে চায়না সাগর, ঢাকা রোড বারান্দিপাড়ার সাহেব বাবুর বাড়ির ভাড়াটিয়া আনোয়ার হোসেন পালকের ছেলে মর্তুজা হোসেন শুভ, সদরের ঘুনি পদ্মবিলার ডাক্তারের ছেলে শুভ (১৯) ও শহরের মোল্লাপাড়া প্রাইমারি স্কুল সংলগ্ন খোকনের ছেলে শুভ। এর মধ্যে মিয়া, শুভ ও চায়না সাগরকে আটক করেছে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আসামি সোনিয়ার সঙ্গে দুই বছর আগে মোবাইলে পরিচয় হয় বাদী বিল্লাল হোসেনের। এরপর বিভিন্ন সময় ফোন করে বিয়ের প্রলোভন দেখাতে থাকেন সোনিয়া। এক পর্যায়ে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। গত ২৭ ফেব্রুয়ারি সকালে সোনিয়া ফোন করে বিল্লালকে বিয়ে করবে বলে জানান। কাবিনের এক লাখ টাকা নিয়ে সোনিয়া বিল্লালকে তার সঙ্গে দেখা করতে বলেন।

এ সময় বিল্লাল তাকে জানান, লেবারদের দেওয়ার জন্য তার কাছে মাত্র ৫ হাজার টাকা আছে। সোনিয়া বলেন, ওই টাকা নিয়ে আসলেই হবে। সোনিয়ার কথা মতো বিল্লাল ৫ হাজার টাকা নিয়ে বারান্দিপাড়া কদমতলা ব্যাংকপট্টির গলির মুখে যান। সেখানে গিয়ে দেখেন, আসামি সোনিয়া তার সহযোগী অন্য আসামিদের নিয়ে অবস্থান করছেন। বিল্লাল সেখানে পৌঁছলে আসামিরা বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখিয়ে তাকে অপহরণ করে ব্যাংকপট্টির গলির মধ্যে হাসান দর্জির বাগানে নিয়ে যায়। আসামিরা এ সময় বিল্লালের কাছ থেকে দুটি মোবাইল ফোন কেড়ে নেয়। একপর্যায়ে আসামি খায়রুল ও মিয়া বিল্লালকে জাপটে ধরলে সোনিয়া তার প্যান্টের পকেট থেকে ৫ হাজার টাকা নিয়ে নেন। প্রতিহত করার চেষ্টা করলে এলোপাতাড়ি মারধর করে তাকে জখম করেন তারা।

পরবর্তীতে ঘটনাস্থলের সিসি টিভির ফুটেজ দেখে এলাকায় খোঁজ খবর নিয়ে আসামিদের নাম ঠিকানা জানা যায়।
আসামিরা পূর্বপরিকল্পিতভাবে সোনিয়ার মাধ্যমে বিল্লালকে ঘটনাস্থলে ডেকে নিয়ে তাকে এলোপাতাড়ি মারধর করে জখম করে টাকা ও মোবাইল ফোন কেড়ে নেয় বলে ভুক্তভোগীর অভিযোগ।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই ইয়াসিফ আকবর জয় জানান, রোববার রাতে অভিযান চালিয়ে ওই তিনজনকে আটক করা হয়। সোমবার তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৪ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]