বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহী রেলওয়ে স্টেশনে আগুনের ঘটনায় মামলা, আসামি ৩০০ জন

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৪ মার্চ ২০২৩ | প্রিন্ট

রাজশাহী রেলওয়ে স্টেশনে আগুনের ঘটনায় মামলা, আসামি ৩০০ জন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থীদের সঙ্গে শনিবার স্থানীয়দের সংঘর্ষের সময় রেলওয়ে স্টেশনের লাইনে আগুন দেওয়ার ঘটনায় মামলা করেছে রাজশাহী রেলওয়ে। এতে ৩০০ জনকে আসামি করা হয়েছে।

সোমবার (১৩ মার্চ) রাতে রাজশাহী রেলওয়ে থানায় মামলাটি করেছেন রাজশাহী রেলওয়ের সাব-এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার ভবেশ কুমার রাজবংশী।

মামলায় রেলপথ অবরোধ এবং রেলওয়ের সম্পদ ক্ষতিসাধনের অভিযোগ আনা হয়েছে। এতে অজ্ঞাত ২০০ থেকে ৩০০ জন বিক্ষুব্ধ জনতাকে আসামি করা হয়।

রাজশাহী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাপ কুমার এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, গত শনিবার বাস ভাড়া নিয়ে ঝামেলা হওয়ায় স্থানীয়দের সঙ্গে রাবি শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনায় মামলা করেছে পুলিশ।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার রফিকুল আলম এ তথ্য নিশ্চিত করে বলেন, রোববার রাতে মতিহার থানায় এ মামলা করা হয়।

জানা গেছে, শনিবার বিকেলে বগুড়া থেকে মোহাম্মদ বাসে করে রাজশাহী আসছিলেন বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী আলামিন আকাশ। এ সময় বাসে সিটে বসাকে কেন্দ্র করে গাড়ির ড্রাইভার শরিফুল ও সুপারভাইজার রিপনের সঙ্গে কথা-কাটাকাটি হয় আকাশের। পরে এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের বিনোদপুর গেটে এসে আবারো সুপারভাইজারের সঙ্গে ঝামেলা বাধে। তখন স্থানীয় এক দোকানদার এসে শিক্ষার্থীদের সঙ্গে তর্কে জড়ান। একপর্যায়ে উভয়ের মধ্যে ধাক্কাধাক্কি হয়। এরপর ওইদিন সন্ধ্যা ৬টার দিকে স্থানীয়দের সঙ্গে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংঘর্ষ হয়। এতে প্রায় ২০০ শিক্ষার্থী আহত হয়।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৪ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]