বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাউকে না পেয়ে উরফিকেই চুমু রাখির

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৪ মার্চ ২০২৩ | প্রিন্ট

কাউকে না পেয়ে উরফিকেই চুমু রাখির

একে উরফিতে রক্ষে নেই সঙ্গে রাখি দোসর! সম্প্রতি এমনটিই ঘটল মুম্বাইয়ের এক ফিল্মি পার্টিতে। যেখানে ক্যামেরার সামনে বলিপাড়ার দুই কন্ট্রোভার্সি কুইন একে অপরকে ভালবাসায় ভরালেন। এমনকী, সুযোগ পেয়ে উরফির গালে চকাস করে চুমুও খেলেন রাখি! আর সেই ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আপাতত জেলবন্দি রাখির স্বামী আদিল। রাখির সংসার সংগ্রামে রোজই নতুন টুইস্ট। অন্যদিকে, আজব পোশাক পরে রোজই হইচই ফেলে দিচ্ছেন সোশ্যাল মিডিয়া সেনসেশন উরফি জাভেদ। তাই এই বিতর্ক জুটি কাণ্ড কিন্তু দারুণ হিট সোশ্যাল মিডিয়ায়।

এই যেমন ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে উরফির গালে চুমু খেতে খেতে রাখি বলছেন, আদিলকে মিস করছি, উরফির গালে চুমু।

স্বামী আদিলের সঙ্গে রাখির সম্পর্ক বহু আগেই বিগড়েছে। তাদের সংসারের গল্পে নানারকম টুইস্ট। কখনো ঝগড়া, কখনো প্রেম, কখনো বদলা। সব মিলিয়ে রাখির জীবন কিন্তু সিনেমার থেকে কিছু কম নয়। রাখিও সেটা জানেন আর তাই তো এবার নিজের জীবনকে রূপালি পর্দায় আনতে চলেছেন রাখি।

আদিলের সঙ্গে নানা ঝামেলায় জর্জড়িত রাখি। কিন্তু এরই মাঝে নিজের ক্যারিয়ারকে নতুন দিশা দিতে চলেছেন বলিউডের ড্রামা কুইন। জানা গিয়েছে, রাখি এবার নিজের জীবন নিয়ে তৈরি করতে চলেছেন বায়োপিক। আর এই ছবি নাকি নিজেই পরিচালনা করবেন রাখি। ঠিক হয়ে গিয়েছে ছবির নামও। রাখিই নাকি এই বায়োপিকের নাম দিয়েছেন ‘রাউডি রাখি’!

Facebook Comments Box
advertisement

Posted ৮:০২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৪ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]