শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হত্যার পর ব্যবসায়ীর মরদেহ ফেলে দেন পুকুরে, কারাগারে কাউন্সিলর

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৪ মার্চ ২০২৩ | প্রিন্ট

হত্যার পর ব্যবসায়ীর মরদেহ ফেলে দেন পুকুরে, কারাগারে কাউন্সিলর

ফেনী শহরের সুলতানপুর এলাকায় গরু ব্যবসায়ী শাহজালালকে গুলি করে হত্যা মামলায় পৌর সভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবুল কালামকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত।

সোমবার তিনি ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কামরুল হাসানের আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করলে আদালত না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা কোর্ট পুলিশের পরিদর্শক গোলাম জিলানী।

জানা যায়, ২০২১ সালের ১৫ জুলাই রাতে কোরবানির ঈদ উপলক্ষে কিশোরগঞ্জ থেকে শাহজালালসহ কয়েকজন মৌসুমি গরু ব্যবসায়ী একটি ট্রাকে গরু নিয়ে সুলতানপুরে আসেন। ওই রাতে ট্রাকসহ গরু লুট করতে যান পৌরসভার কাউন্সিলর আবুল কালাম ও তার সহযোগিরা। এতে বাধা দেওয়ায় শাহজালালকে গুলি করে হত্যার পর পার্শ্ববর্তী পুকুরে মরদেহ ফেলে দেওয়া হয়।

এ ঘটনায় নিহতের চাচাতো ভাই আল আমিন বাদী হয়ে কাউন্সিলর আবুল কালাম, তার ভাতিজা আশরাফ হোসেন রাজু ও সহযোগি নাঈমুল হাসানের নাম উল্লেখ করে ফেনী মডেল থানায় হত্যা মামলা করেন। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে কালামের সহযোগী আশরাফ হোসেন ও নাঈমুল হাসানকে গ্রেফতার এবং কালামের রক্তমাখা শার্ট উদ্ধার করে পুলিশ। গ্রেফতারের পর নাঈমুল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

এদিকে চাঞ্চল্যকর মামলাটি তদন্ত শেষে ফেনী মডেল থানার পুলিশ পরিদর্শক আবদুর রহীম সরকার ২০২২ সালের ৩০ জুন আদালতে ৩ জনকে অভিযুক্ত করে চার্জশিট জমা দেন। ২৫ সেপ্টেম্বর তা আমলে নিয়ে কার্যক্রম শুরু করেন আদালত।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৪ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]