মঙ্গলবার ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

কভিড হিরো অ্যাওয়ার্ড পেল ই্উনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতাল

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৫ মার্চ ২০২৩ | প্রিন্ট

কভিড হিরো অ্যাওয়ার্ড পেল ই্উনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতাল

কভিড মহামারির দুঃসময়ে বাংলাদেশে কভিড রোগীদের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখায় ‘কভিড হিরো অ্যাওয়ার্ড’ পেল ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতাল।

মঙ্গলবার (১৪ মার্চ) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে বাংলাদেশ প্রাইভেট মেডিক্যাল কলেজ অ্যাসোসিয়েশন (বিপিএমসিএ) এ অ্যাওয়ার্ড গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করে।

হাসপাতালের চেয়ারম্যান ও এফবিসিসিআই’র পরিচালক প্রীতি চক্রবর্তী-সিআইপি ও ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের কাছে থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন হাসপাতালের কভিড কনসালটেন্ট ডা. মো. আব্দুল হান্নান ও ডা. মেহেদী হাসানসহ অন্যান্য কর্মকার্তারা।

সরকারের পাশাপাশি কাজ করায় কভিড যোদ্ধাদের প্রতি কৃতজ্ঞতা জানান স্বাস্থ্যমন্ত্রী।

তিনি বলেন, ১০০ বছরের ইতিহাসে এমন দুঃসময় আসেনি, যা সরকারি-বেসরকারি হাসপাতাল মোকাবেলা করেছে। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্বাস্থ্য শিক্ষা সচিব মো. আজিজুর রহমান, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম, প্রধানমন্ত্রীর সাবেক স্বাস্থ্য উপদেষ্টা সৈয়দ মোদাচ্ছের আলী, জাতীয় অধ্যাপক ডা. শাহলা খাতুন, স্বাধীনতা চিকিৎসক পরিষদের নবনির্বাচিত সভাপতি ডা. জামাল উদ্দিন চৌধুরী এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন মেডিক্যাল কলেজ থেকে আগত প্রায় সহস্রাধিক চিকিৎসকসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ, হাসপাতালের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ এবং গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১৭ পূর্বাহ্ণ | বুধবার, ১৫ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]