বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ্যে বাবা-ছেলেকে মারধর, বাঁচাতে এগিয়ে আসেনি কেউ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৫ মার্চ ২০২৩ | প্রিন্ট

প্রকাশ্যে বাবা-ছেলেকে মারধর, বাঁচাতে এগিয়ে আসেনি কেউ

বাড়ির সামনে দাঁড়িয়ে আছেন ব্যবসায়ী সাইফুল ইসলাম শিপলু (৩০)। হঠাৎ করে একদল যুবক এভাবেই এসে শিপলু ওপর অতর্কিত হামলা চালায়। এসময় পাশেই দাঁড়িয়ে ছিলেন শিপলুর বৃদ্ধ বাবা ফারুক হোসেন (৬০)। ছেলেকে বাঁচাতে এগিয়ে যান বৃদ্ধ বাবাও। কিন্তু তাকেও বেধড়ক মারধর করতে থাকে হামলাকারীরা। উপস্থিত অনেকের সামনে এই ঘটনা ঘটলেও তাদের বাঁচাতে কেউ এগিয়ে আসেনি। এভাবেই বীর দর্পে চলে যায় হামলাকারীরা। সিসি ক্যামারেরা ফুটেজে এভাবেই দেখা যায় এই চিত্রের। পরে বাবা-ছেলেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মঙ্গলবার (১৪ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে সাভারের মালঞ্চ আবাসিক এলাকায় এ হামলার ঘটনা ঘটে।  প্রাথমিক চিকিৎসা শেষে সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করে ভুক্তভোগী ব্যবসায়ী শিবলু।

ভুক্তভোগীরা সাভারের মালঞ্চ এলাকায় বসবাস করে তাদের বাড়ির নিচেই একটি গোডাউনে পোশাকের এক্সসোরিজ ব্যবসা চালিয়ে আসছিলেন।

ভুক্তভোগী ফারুক হোসেন ও ছেলে শিপলু বলেন, কয়েকদিন ধরে ২ লাখ টাকা চাঁদার দাবিতে স্থানীয় সন্ত্রাসী পিনিক রাব্বি, হৃদয়, জয়, রুহুল, আলামিনসহ আরো কয়েকজন তাদের ওপর এভাবেই হামলা চালায়। চাঁদা না দিলে তাকে ও তার পরিবারকে হত্যা করা হবে বলেও হুমকি দেয় তারা।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা বলেন, ভুক্তভোগীদের সঙ্গে আমার কথা হয়েছে। ঘটনাটি শুনেছি ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পাশাপাশি তাদের আটকে অভিযান চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩২ পূর্বাহ্ণ | বুধবার, ১৫ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]