বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনসিডিলসহ ছাত্রদল নেতা আটক

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৫ মার্চ ২০২৩ | প্রিন্ট

ফেনসিডিলসহ ছাত্রদল নেতা আটক
মৌলভীবাজারের কুলাউড়ায় ১৩ বোতল ভারতীয় ফেনসিডিলসহ ইজাজ নিসার মুন (৩০) নামে এক ছাত্রদল নেতা ও তার সহযোগী মো. মোখলেস আলী (১৮) নামের আরেক যুবককে আটক করেছে বিজিবি।

আটককৃত যুবক ইজাজ নিসার মুন হলেন পার্শ্ববর্তী কমলগঞ্জ উপজেলার শমসেরনগর ইউনিয়নের সিংরাউলী গ্রামের বাসিন্দা মো. মোত্তাকিনের ছেলে। তিনি শমসেরনগর ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন বলে জানা গেছে। আর মোখলেস আলী কুলাউড়ার শরীফপুর ইউনিয়নের সঞ্জরপুর গ্রামের বাসিন্দা তরমুজ আলীর ছেলে।

এদিকে পলাতক রয়েছেন আটককৃতদের সহযোগী শরীফপুর ইউনিয়নের লালারচক গ্রামের মৃত পীর মাহমুদ আলীর ছেলে ওয়াজ কুরুনী (৩২)।

জানা গেছে, সোমবার (১৩ মার্চ) দুপুর ২টায় কুলাউড়ার শরীফপুর ইউনিয়নের লালারচক এলাকায় একটি বসতবাড়ি থেকে ১৩ বোতল ফেনসিডিলসহ ইজাজ নিসার মুন ও মোখলেছ আলীকে আটক করে লালারচক ক্যাম্পের বিজিবির সদস্যরা। এ ঘটনায় লালারচক বিওপি’র নায়েব সুবেদার মো. আব্দুল মালেক বাদী হয়ে ইজাজ নিসার মুনকে প্রধান আসামি ও মোখলেস আলী ও ওয়াজ কুরুনীকে বিবাদী করে কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে লালারচক বিওপি’র নায়েব সুবেদার মো. আব্দুল মালেক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি, লালারচক গ্রামে ওয়াজ কুরুনী নামে এক ব্যক্তির বসতঘরে একত্রে ফেনসিডিল খাচ্ছিলেন মুন ও মোখলেস। পরে অভিযান চালিয়ে সেখান থেকে তাদের দুজনকে আটক করি। এসময় ওয়াজ কুরুনী পালিয়ে যায়। এ ঘটনায় তিনজনকে অভিযুক্ত করে কুলাউড়া থানায় মামলা দায়ের করেছি।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক বলেন, আটককৃতদের মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২৮ পূর্বাহ্ণ | বুধবার, ১৫ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]