বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রাষ্ট্র পরিচালনায় দুর্দান্ত সফলতা অর্জন করেছে শেখ হাসিনার সরকার: খসরু চৌধুরী

নিজস্ব প্রতিবেদক:   |   বুধবার, ১৫ মার্চ ২০২৩ | প্রিন্ট

রাষ্ট্র পরিচালনায় দুর্দান্ত সফলতা অর্জন করেছে শেখ হাসিনার সরকার: খসরু চৌধুরী

 

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, নিপা গ্রুপ ও কেসি ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিজিএমইএর পরিচালক আলহাজ্ব মো. খসরু চৌধুরী সিআইপি বলেছেন, গত ১৪ বছরে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার রাষ্ট্র পরিচালনায় দুর্দান্ত সফলতা অর্জন করেছে। রাষ্ট্রের প্রতিটি খাতে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যে অভূতপূর্ব সাফল্য অর্জন করছে সেই ধারাবাহিকতা বজায় রাখতে আগামীতেও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

বুধবার বিকালে ঢাকা-১৮ আসনের অন্তর্গত ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৩ নম্বর ওয়ার্ডে শেখ হাসিনার সরকারের উন্নয়ন কার্যক্রম নিয়ে তৈরি করা লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন।

খসরু চৌধুরী বলেন, আজ থেকে ৫০ বছর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন দেখেছেন, সেই স্বপ্ন তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করছেন। দেশের মানুষ মনে করে তার হাতে দেশ, দেশের সার্বভৌমত্ব ও জাতির সম্পদ নিরাপদ। তিনি জেগে আছেন বলেই জাতি নিশ্চিন্তে ঘুমাতে পারে।

নিপা গ্রুপ ও কেসি ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিজিএমইএর পরিচালক আলহাজ্ব মো. খসরু চৌধুরী সিআইপি আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার নেতেৃত্বে আওয়ামী লীগ সরকারকে বিজয়ী করে দেশের উন্নয়ন এগিয়ে নিতে সবাইকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

এ সময় কেসি ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক শাহ আলমসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১১:০৮ পূর্বাহ্ণ | বুধবার, ১৫ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]