সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিবের অভাব পূরণ করতে চান মিরাজ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৫ মার্চ ২০২৩ | প্রিন্ট

সাকিবের অভাব পূরণ করতে চান মিরাজ

বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। খেলার মাঠ কিংবা মাঠের বাইরে সবসময়ই আলোচনায় থাকেন তিনি। আর এজন্য সাকিবকে নিয়ে ক্রিকেট পাগল ভক্তদের উন্মাদনার যেন শেষ নেই।

তবে লাল-সবুজের জার্সিতে সাকিবকে যখন আর দেখা যাবে না। তখন সেই অভাবটা পূরণ করবেন কে? এর সমাধান সহজে না মিললেও, বর্তমান অলরাউন্ডার মেহেদী মিরাজের নাম শোনা যায়। পরিণত বয়সে সাকিবের মতো হতে পারবেন তিনি। এমনই প্রত্যাশা ভক্তদের।

তবে শুধু ভক্তরাই নন, এমন স্বপ্ন দেখেন মেহেদী মিরাজ নিজেও।

ইংল্যান্ডের বিপক্ষে টি-২০ সিরিজে ৩-০তে অবিস্মরণীয় জয়ের পরদিন একটি প্রতিষ্ঠানের পণ্যদূত হওয়ার আয়োজনে সংবাদমাধ্যমের মুখোমুখি হলে তার কাছে প্রশ্ন ছুটে গেল, সাকিবের মতো হওয়ার বিশ্বাস আছে কি না।

তার অকপট উত্তর, ‘বিশ্বাস না করলে তো যেতে পারব না। অবশ্যই বিশ্বাস করি।’

মিরাজ বলেন, দলে অলরাউন্ডার যত থাকবে, দলের অবস্থা তত ভালো থাকবে। দলের সমন্বয় করাটা অনেক ভালো হয়। সাকিব ভাই তো আমরা জানি, বিশ্বের সেরা অলরাউন্ডার এখন, সবসময়ই ছিল। তাকে দেখেই কিন্তু আমরা অনুপ্রাণিত হয়েছি এবং যখন আমরা চোখের সামনে বিশ্বমানের ক্রিকেটার দেখি, তখন অবশ্যই আমাদেরও চাহিদাটা থাকে যে, আমরাও একদিন হব।

তিনি আরো বলেন, দিনশেষে, দলের ভেতরে যত বেশি ম্যাচ জেতানোর ক্রিকেটার থাকবে… আমরা যদি বিশ্বাস করি, একটা ক্রিকেটার আছে, কেবল ও-ই ম্যাচ জেতাতে পারে, এটা হলে দল হয়তো এক দিন জিততে পারে। দিনের পর দিন জিততে পারবে না।

মিরাজের ভাষ্যে, আমাদের দলে এখন যে কোনো দিন যে কেউ জেতাতে পারে। অবশ্যই নিজের কাছে ভালো লাগছে, যেহেতু ব্যাটিং ভালো হচ্ছে। চেষ্টা করব ব্যাটিং-বোলিংয়ে আরও উন্নতি করার।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৩৬ অপরাহ্ণ | বুধবার, ১৫ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]